হারের হ্যাট্রিক গড়তেই বড় সিদ্ধান্ত রোহিতের, MI ছাড়ছেন হিটম্যান? তোলপাড় ক্রিকেট বিশ্ব

বাংলা হান্ট ডেস্ক : IPL ২০২৪ এর শুরুর থেকেই মুম্বাই ইন্ডিয়ান্সের অবস্থা ভালো না।‌ মূলত হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) অধিনায়ক করার পর থেকেই শুরু হয়েছে সমস্যা। প্রথম থেকেই হার্দিকের উপর বিরক্ত ছিল তার দল। আর পর পর তিন ম্যাচ হারার পর সেই বিরক্তি বদলে যায় ক্ষোভে। যা নজর এড়ায়নি মুম্বাই ইন্ডিয়ানসের (Mumbai Indians) প্রাক্তনীদেরও।

   

টানা তিনটি ম্যাচ হেরে প্রবল চাপে মুম্বই ইন্ডিয়ান্স। ক্রমাগত ভক্তদের কটাক্ষের মুখে পড়তে হচ্ছে হার্দিক পান্ডিয়াকে। শুরুতেই একবার নাম না করে তোপ দেগেছিলেন জসপ্রীত বুমরাহ এবং সূর্যকুমার যাদব। রোহিতকে (Rohit Sharma) ক্যাপ্টেন্সি থেকে সরানোই যে এসবের আসল কারণ সেকথা বলাই বাহুল্য। তবে এসব অনেক ছোট বিষয়। এবার যে খবর সামনে এল তা সত্যিই চমকে দেওয়ার মত।

সম্প্রতি একটি হিন্দি গণমাধ্যম ‘নিউজ ২৪’ দাবি করেছে যে, শীঘ্রই দল ছাড়তে চলেছেন রোহিত শর্মা। মুম্বাই ইন্ডিয়ানসের জার্সি পরে আর তাকে মাঠে নামতে দেখা যাবেনা বলে দাবি করেছে সেই সংবাদমাধ্যম। যদিও রোহিত নিজে এই বিষয়ে এখনও আনুষ্ঠানিক বিবৃতি দেননি। তবে ঘনিষ্ঠ মহলের একাংশের দাবি, হার্দিকের অধিনায়কত্বে নাকি মোটেও খুশি নন জাতীয় দলের অধিনায়ক।

আরও পড়ুন : নতুন অর্থবর্ষে বদলে গেল PF-র নিয়ম, লাভবান হবেন কোটি কোটি গ্রাহক

খবর সামনে আসতেই ক্ষোভে ফেঁটে পড়েছে মুম্বাই ভক্তদের একাংশ। সোশ্যাল মিডিয়ায় হার্দিক পান্ডিয়ার জন্য উড়ে আসছে সব বাছা বাছা বিশেষণ। উল্লেখ্য, প্রথম দিন থেকেই হার্দিকের অধিনায়কত্ব নিয়ে অখুশি ছিলেন ভক্তরা। রোহিতকে ৩০ গজের মধ্যে না রেখে বাউন্ডারির বাইরে পাঠানোয় হার্দিকের উপর বেজায় খাপ্পা হয়েছিল মুম্বাই ইন্ডিয়ানসের ভক্তদের একাংশ।

আরও পড়ুন : আস্থা নেই রাহুলে, কংগ্রেস ছেড়ে বিজপিতে যোগ অলিম্পিকে পদকজয়ী বক্সারের

20240403 205844 0000

এছাড়াও পরপর দুই ম্যাচে দেখা যায়, রোহিতকে ছাড়াই সমস্ত সিদ্ধান্ত নিচ্ছেন হার্দিক। যদিও দ্বিতীয় ম্যাচেও জয় হাসিল হয়নি, বিরোধীদের হাতে নিজেদের আত্মসমর্পণ করে দেয় MI। এরপরেই রোহিতের সাথে মুখোমুখি বৈঠক করেন আকাশ আম্বানি। আর এবার খবর, চলতি মরশুমে মুম্বাই থেকে নিজেকে সরিয়ে নিতে চলেছেন রোহিত শর্মা। তবে মাঠে না নামলেও IPL এর নিয়ম অনুযায়ী, তিনি এখনই দল ছাড়তে পারবেননা। সিজন শেষ হলে তবেই তিনি দল ছাড়তে পারবেন।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর