টাইমলাইনখেলা

টেষ্ট ক্রিকেটে ডবল সেঞ্চুরি করলেন রোহিত শর্মা।

দীর্ঘদিন ধরে ভারতের ওয়ানডে এবং টি-টোয়েন্টি ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্স করে চলেছেন ভারতীয় ক্রিকেট টিমের সহ অধিনায়ক রোহিত শর্মা। একা হাতে রোহিত শর্মা অনেক ম্যাচ জিতিয়েছেন ভারতকে। আর এবারের বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন রোহিত শর্মা। বিশ্বকাপের মতো আসরে চারটি সেঞ্চুরি করে সকলকে অবাক করে দিয়েছেন তিনি। বিশ্বকাপের সর্বোচ্চ রান স্কোরারও হয়েছেন তিনি।

কিন্তু দীর্ঘদিন ধরে ভারতের টি-টোয়েন্টি এবং ওয়ানডে তে ভালো পারফরম্যান্স করার সত্ত্বেও ভারতের টেষ্ট দলে সুযোগ হচ্ছিল না রোহিতের। তবে কয়েকটা সিরিজে ভারতের টেস্ট ওপেনার কে এল রাহুল খারাপ পারফরম্যান্স করলে তার পরিবর্তে ভারতের টেস্ট দলে ওপেনিং করার সুযোগ পেয়েছিলেন তিনি আর সেই সুযোগ কাজে লাগিয়ে দিলেন রোহিত শর্মা।

প্রথম দুটি টেস্টে ভালো ব্যাটিং করার সুবাদে তৃতীয় টেস্টে ভারতের হয়ে ওপেন করার সুযোগ পায় রোহিত শর্মা। আর এবার তৃতীয় টেষ্টে ডাবল সেঞ্চুরি করে ফেললেন রোহিত শর্মা। 212 রানের একটি সুন্দর ইনিংস খেললেন তিনি। কিন্তু ডাবল সেঞ্চুরি করার পরেই রাবাদার বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে গেলেন রোহিত শর্মা। অর্থাৎ ওয়ানডে এর পরে এবার টেষ্ট ক্রিকেটেও ডবল সেঞ্চুরি করে ফেললেন রোহিত শর্মা।

Related Articles

Back to top button