টাইমলাইনবিনোদন

শ্রাবন্তীর টাকার উপর নির্ভরশীল হলে এতদিনে না খেতে পেয়ে মরতে হত! বিষ্ফোরক ‘প্রাক্তন’ রোশন সিং

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের প্রথম সারির ্য হলেন শ্রাবন্তী চ‍্যাটার্জি (srabanti chatterjee)। এই নিয়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন শ্রাবন্তী চ্যাটার্জী। এর আগে দুটো বিয়ে ভেঙে গিয়েছে নানা কারনে। গত বছরের শেষ থেকে রোশনের (roshan singh) সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে‌।

প্রথমে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। দীর্ঘদিন একসঙ্গে থাকলেও শেষপর্যন্ত টেকেনি সেই বিয়ে। রাজীব তাঁর ওপর শারীরিক অত্যাচার চালাতো, এটা নিজের মুখেই স্বীকার করতে শোনা গিয়েছে শ্রাবন্তীকে। বাধ্য হয়ে ছেলেকে নিয়ে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তিনি। এরপর বিয়ে মডেল তথা ব্যবসায়ী কিষান ব্রজকে। কিন্তু এই বিয়ের মেয়াদও ছিল মাত্র দু বছর।


তারপর রোশন সিংয়ের সঙ্গে তৃতীয় বার বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। তাও আবার চুপিসাড়ে। গুঞ্জন অনেক দিন আগে থেকেই শোনা যাচ্ছিল। তারপর রোশনের সঙ্গে চণ্ডীগড়ে গিয়ে সম্পূর্ণ পাঞ্জাবি রীতিতে বিয়ে করে নেন শ্রাবন্তী। এক বছর মাখো মাখো দাম্পত‍্য জীবনের পর প্রকাশ‍্যে আসে দুজনের বিবাদ।

এখনো আইনি বিচ্ছেদের কথা শোনা না গেলেও আলাদাই থাকেন রোশন ও শ্রাবন্তী। দুজনের মধ‍্যে কথাবার্তা একেবারেই বন্ধ হয়ে গেলেও সোশ‍্যাল মিডিয়ায় মাঝে মাঝেই শ্রাবন্তীকে ঠুকে পোস্ট করতে দেখা যায় রোশনকে। তবে প্রাক্তন স্ত্রীর নাম উল্লেখ করেন না তিনি।

সম্প্রতি বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে আনন্দবাজার ডিজিটালকে রোশন সিং জানান, “নির্বাচনের আগে কিছুই হবে না। তবে দু বছর আগে শ্রাবন্তী চ‍্যাটার্জি নামে একটি মেয়েকে বিয়ে করেছিলাম। কিন্তু আজ রাস্তায় ওকে দেখলে চিনতেই পারব না। ওর মুখটা আমি ভুলে গিয়েছি।” এই বিষয়ে রোশন আরো বলেন, নির্বাচনের আগে তিনি যা বলতে চান সেটা বললে হিতে বিপরীত হবে। তাঁর বিরুদ্ধে মানহানির মামলাও হতে পারে।

তবে যারা এতদিন তাঁকে যারা সুপারস্টার স্ত্রীর রোজগারের উপর নির্ভরশীল বলেছেন তাদের বিরুদ্ধে এবার মুখ খোলেন রোশন।  তিনি জানান, ২০০৭ সালে এয়ালাইন্সের কেবিন সুপারভাইসারের কাজ শুরু করেন তিনি। সেই সময় তাঁর বেতন ছিল ২৩ হাজার ৫০০ টাকা। পাশাপাশি নিজের দুটো জিমও খোলেন রোশন। যদি শ্রাবন্তীর টাকার উপরেই তিনি নির্ভরশীল হতেন তবে এতদিনে তাঁকে না খেতে পেয়ে মরতে হত বলেও মন্তব‍্য করেন রোশন।

Back to top button