ছবিটাইমলাইনবিনোদন

বিয়ের আগেই হবু স্বামীর হাতের সিঁদুর মাখলেন গালে, তুমুল ভাইরাল রুদ্রজিৎ-প্রমিতার ছবি

বাংলাহান্ট ডেস্ক: বিয়ের (marriage) বেশি দেরি নেই আর। তার আগেই হবু স্বামী রুদ্রজিৎ মুখোপাধ‍্যায়ের (rudrajit mukherjee) সঙ্গে সিঁদুর খেলায় মাতলেন প্রমিতা চক্রবর্তী (promita chakrabartty)। দুজনেই বাংলা টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী। পুজোর ছুটিতে প্রি ওয়েডিং শুটের পাশাপাশি দশমীতে একে অপরের সঙ্গে সিঁদুর খেলাতেও মাতলেন প্রমিতা রুদ্রজিৎ।

আটপৌরে ধরনে পরা লাল ও সোনালি শাড়ি, সোনার গয়না, খোলা চুলে এদিন ধরা দিলেন অভিনেত্রী। পাশে একই রঙের মানানসই পাঞ্জাবিতে রুদ্রজিৎ। হবু স্বামীর হাতে সিঁদুর মেখে অসামান‍্য সুন্দরী দেখাচ্ছিল প্রমিতাকে। এক সঙ্গে বেশ কয়েকটি পোজ দিয়ে ছবি তুলেছেন তাঁরা।


আসলে বিজয়া দশমীতে সিঁদুর খেলার পাশাপাশি প্রি ওয়েডিং ফটোশুট, দুটো কাজই একসঙ্গে সেরে নিয়েছেন প্রমিতা ও রুদ্রজিৎ। আগামী ১৪ ফেব্রুয়ারি, ভ‍্যালেন্টাইনস ডে তেই নাকি রেজিস্ট্রি বিয়ে সেরে ফেলতে চলেছেন দুজনে।

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, পুরুলিয়ার এক রিসর্টে বসবে রুদ্রজিৎ প্রমিতার রেজিস্ট্রি বিয়ের আসর। সেই সঙ্গে সারা হবে এনগেজমেন্ট ও আংটি বদল। ইতিমধ‍্যেই গত শুক্রবার পরিবারের সঙ্গে পুরুলিয়া ঘুরে এসেছেন দুজনে। অযোধ‍্যা পাহাড়ে প্রি ওয়েডিং শুটের স্পট ও রিসর্ট একেবারে দেখাশোনা করে এসেছেন তাঁরা। জানা গিয়েছে, রুদ্রজিৎ ও প্রমিতার ইন্ডাস্ট্রির সহকর্মী ও বন্ধু বান্ধবরাও যোগ দেবেন এই রেজিস্ট্রি অনুষ্ঠানে।

প্রসঙ্গত, রুদ্রজিৎ ও প্রমিতা দুজনেই সিরিয়ালের পরিচিত মুখ। রুদ্রজিৎ তুলনামূলক নতুন হলেও প্রমিতা দীর্ঘদিন ধরে যুক্ত রয়েছেন ইন্ডাস্ট্রির সঙ্গে। বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি শেষ হওয়া এখানে আকাশ নীল ধারাবাহিকে ঝিনুকের চরিত্রে অভিনয় করছিলেন তিনি। অপরদিকে রুদ্রজিৎকে দেখা যাচ্ছে জীবন সাথীর তূর্ণের চরিত্রে।

Back to top button