টাইমলাইনবিনোদন

উত্তরপ্রদেশে মোদীর ভোটপ্রচারই ডেকে আনবে করোনার তৃতীয় ঢেউ, সতর্কবার্তা সায়নীর

বাংলাহান্ট ডেস্ক: আগামী বছরেই উত্তরপ্রদেশে (uttar pradesh) বিধানসভা নির্বাচন (election)। ২০২২ এর মার্চে শেষ হচ্ছে যোগী আদিত‍্যনাথের সরকারের মেয়াদ। যোগীর সরকারই আবারো ফেরাতে এই নির্বাচনকেই পাখির চোখ করে এগোচ্ছে কেন্দ্রের বিজেপি সরকার। অপরদিকে এইমসের শীর্ষ কর্তা আগেভাগেই সতর্কবার্তা দিয়েছেন করোনার (corona) তৃতীয় ঢেউও আগামী ৬-৮ সপ্তাহের মধ‍্যেই আছড়ে পড়তে পারে দেশে।

এবার এই দুই বিষয়কে মিলিয়ে মোদী সরকারের উদ্দেশেই তোপ দেগেছেন যুব তৃণমূলের (tmc) সভাপতি সায়নী ঘোষ (saayoni ghosh)। তিনি অভিযোগ করেছেন, উত্তরপ্রদেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (narendra modi) প্রচার শুরু হলেই সময়ের আগেই করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়বে দেশে। টুইটবার্তায় নিজের ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রী।


সায়নী লিখেছেন, ‘নির্বাচনের দিকে চোখ রাখুন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজেপি নেতারা জুলাই থেকেই উত্তরপ্রদেশ নির্বাচনের জন‍্য প্রচার শুরু করছেন। অক্টোবরের অনেক আগেই করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়তে চলেছে।’ টুইটবার্তায় এমনটাই লিখেছেন সায়নী।

প্রসঙ্গত, নির্বাচনের আগে বহু তারকাই যোগ দিয়েছিলেন তৃণমূলে। তার মধ‍্যে থেকে অনেকে যেমন জয়ী হয়েছেন আবার কয়েকজনকে দেখতে হয়েছে হারের মুখ। এমনি একজন হলেন সায়নী ঘোষ। আসানসোল দক্ষিণে তৃণমূলের হয়ে প্রার্থী হয়েছিলেন তিনি। নাম ঘোষনা হওয়ার পর থেকেই পুরো দমে প্রচারে নেমে পড়েছিলেন সায়নী।

প্রচণ্ড রোদ হোক বা কালবৈশাখি ঝড় সব উপেক্ষা করেই স্থানীয়দের দুয়ারে দুয়ারে গিয়ে প্রচার করেছেন। তাঁর অক্লান্ত পরিশ্রমের অনেকেই প্রশংসা করেছিলেন। কিন্তু ফল বেরোতে দেখা গেল হার হয়েছে সায়নীর। বিজয়ী হন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। তবে অবশ‍্য পরিশ্রমের ফল তিনি পেয়েছেন। যুব তৃণমূলের সভাপতি পদে বসানো হয় তাঁকে।

Related Articles

Back to top button