টাইমলাইনপশ্চিমবঙ্গ

নিজের ধৰ্মকে আঘাত করার ইচ্ছা নেই, টুইটার একাউন্ট হ্যাক হয়েছিল: সায়নী ঘোষ

সায়নী (Saayoni Ghosh) ঘোষের ২০১৫ সালের টুইটকে নিয়ে যে বিতর্ক তৈরি হয়েছে, তা এখনও থামার নাম নেয়নি।
বাইকে চেপে জয় শ্রী রাম বলা বাংলার সংস্কৃতি নয় এই নিয়ে শুরু হয়েছিল বিতর্ক। কোনটা বাংলার সংস্কৃতি আর কোনটা নয় এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় দেখা মেলে জোর বিতর্ক। ছেড়ে কথা বলেননি বিজেপি নেতা তথাগত রায়। দ্বন্দ বাড়তেই উঠে আসে সায়নি ঘোষের পুরানো টুইটের (২০১৫ সালে শিবরাত্রির পরের দিন করা টুইট) প্রসঙ্গ।

তথাগত রায় তার এক টুইটে লেখেন, আপনি শিবলিঙ্গের মাথায় কনডম পরানো দেখিয়েছেন। আমি সহ সমস্ত হিন্দুরা শিবলিঙ্গকে পবিত্র হিসেবে দেখি। আপনি হিন্দুদের ধার্মিক অনুভূতিতে আঘাত দিয়েছেন। এ অভিযোগ তুলে FIR দায়ের করেছেন তথাগত রায়।

তবে ওই টুইট প্রসঙ্গে সায়নি ঘোষ বলেছেন যে উনি ২০১৫ সালের ১৮ ফেব্রুয়ারি হওয়া ওই টুইট সম্পর্কে জানতেন না। উনি দাবি করেছেন যে উনার টুইট হ্যাক হয়েছিল। সায়নি ঘোষ এ প্রসঙ্গে লিখেছেন, ” আমি আগেই বলেছি ২০১৫ সালের টুইটের বিষয়ে আমি অবগত ছিলাম না। যে মুহূর্তে সেটিকে আমার নজরে আনা হয়, আমি তীব্র নিন্দা করে সবাইকে জানিয়ে সেটা ডিলিট করে দি।”

অভিনেত্রী আরো লিখেছেন, “আমার নিজের ধৰ্মকে আঘাত করার ইচ্ছা কোনো দিন ছিল না। আমি সব সময় নিজের বক্তব্য রেখেছি এবং নিজের জায়গা থেকে নড়িনি। তবে এই বিষয়কে কেন্দ্র করে আমাকে যে বিদ্বেষের সম্মুখীন হতে হয়েছে তা অত্যন্ত দুঃখজনক। ইশ্বরের উপর আমার সম্পূর্ণ আস্থা আছে। ভালো থাকবেন সবাই।” অভিনেত্রী বলেছেন হ্যাক হওয়ার পর আমি যখন আবার টুইটার হ্যান্ডেল ফিরে পায় তখন বহু অপ্রয়োজনীয় পোস্ট ডিলেট করেছিলাম।

Back to top button