বাবার পয়সা না উড়িয়ে খরচ সামলাতে নিজেই আয় করছেন সারা! ব্যবসা শুরু করলেন সচিন কন্যা

বাংলা হান্ট ডেস্কঃ টিম ইন্ডিয়ার (Team India) জনপ্রিয় খেলোয়াড় শুভমন গিলের (Shubman Gill) সঙ্গে প্রায়শই প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে সচিনকন্যা সারা তেন্ডুলকারের (Sara Tendulkar)। কিন্তু এখনও শুভমন ও সারা তাদের সম্পর্ক নিয়ে কিছু বলেননি। আদৌ কি তারা সম্পর্কে আছেন এ বিষয় নিয়ে নিশ্চিত নন কেউই। শুভমন এবং সারা দুজনেই নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত। সচিন কন্যা সারা শুধুমাত্র রূপে না গুণেও লক্ষ্মী। তিনি নিজের ব্যবসা (Business) নিয়ে অত্যন্ত ব্যস্ত।

   

ভারতের ক্রিকেট দলের তরুণ ওপেন শুভমন গিলের সঙ্গে প্রায়শই সচিন কন্যা সারার ডেটিংয়ের খবর শোনা যায়। কিন্তু তারা কখনও তাঁদের সম্পর্ক নিয়ে কিছু প্রকাশ্যে বলেননি। এদিকে শুভমন গিল তাঁর অন্যতম গুরুত্বপূর্ণ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। আর সারাও নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করেছেন। সচিন কন্যা সারা লন্ডন থেকে পড়াশোনা করেছেন। তারই ফাঁকে তিনি খুলে ফেলেছেন নিজের ব্যবসাও জানেন কি সেই ব্যবসা?

২৬ বছর বয়সী এই সারা একটি কাস্টমাইজ প্ল্যানার বানিয়েছেন। তা অবশ্য নতুন তেমনটা কিন্তু নয়। ২০২২ সালে সারা নিজের এই ব্যবসার কথা সকলকে জানান। ইনস্টাগ্রাম মারফত জানিয়েছিলেন তিনি ২০২৩ সালের জন্য এই প্ল্যানার তৈরি করেছেন।

সারার বানানো এই কাস্টমার প্ল্যানার যে কেউই এটি কিনতে পারেন। তিনি নিজের ইনস্টাগ্রামের বায়োতে এটি লিংক দিয়েছেন। শুরুর দিকে সারার প্ল্যানারের দাম ছিল মাত্র ২৫০০ টাকা। সারার ওয়েবসাইটে আপনি ঢুকলেই দেখতে পাবেন তার দাম মাত্র ২৪৯৯ টাকা। তিনি সাদা ও কালো এই দুই রংয়ের প্ল্যানার বানিয়েছেন। সারার বানানো প্ল্যানারের বৈশিষ্ট্য মাত্রা: 7″ x 8.2″ x 1″. ওজন: 600g 100 GSM কাগজ, সোনার ফয়েলিং অ্যাকসেন্ট (Gold foiling accents), সোনার তারে বাঁধাই (Gold wire-o binding), ফোক্স ক্রোক টেক্সচারযুক্ত হার্ডবাউন্ড কভার (Faux croc textured hardbound cover), এবং রঙিন মাসিক ট্যাব।

সারার বানানো এই প্ল্যানারের মধ্যে কী রয়েছে জানেন? এটির মধ্যে রয়েছে সারার পক্ষ থেকে একটি নোট ২০২৩ এবং ২০২৪ এক নজরে, ১২ টি রঙিন মাসের পৃষ্ঠাগুলি, মাসিক ক্যালেন্ডার, দৈনিক ক্যালেন্ডার, বার্ষিক লক্ষ্য পরিকল্পনাকারী, মাসিক লক্ষ্য পরিকল্পনাকারী, সপ্তাহিক খাবার পরিকল্পনাকারীর, মাসিক অভ্যাস ট্র্যাকার, এবং মাসিক প্রতিফলন।