টাইমলাইনখেলাক্রিকেটIPL

আইপিএলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে দক্ষিণ আফ্রিকা বোর্ডকে তুলোধনা করলো আফ্রিদি

বাংলা হান্ট ডেস্কঃ ফের বিস্ফোরক শহীদ আফ্রীদি। ফের একবার আইপিএলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন আফ্রিদি। এবার শহীদ আফ্রিদি নাম না করে সরাসরি আক্রমণ করল আইপিএলকে। আইপিএলে বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে টুইটারে আফ্রিদি লিখেছেন, গোটা বিশ্বের ক্রিকেট সূচীকে প্রভাবিত করছে আইপিএল, যেটা একেবারেই ঠিক নয়।

এই মুহূর্তে ঘরের মাঠে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলছে দক্ষিণ আফ্রিকা। সদ্য সমাপ্ত ঘটেছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের, শনিবার থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি সিরিজ। তবে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচের আগে দলের পাঁচ তারকা ক্রিকেটারকে আইপিএল খেলার জন্য ছেড়ে দিয়েছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড। ইতিমধ্যে তারা ভারতে পৌঁছেও গিয়েছে। আর দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের এই সিদ্ধান্তকে কটাক্ষ করেছে আফ্রিদি।

দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের সমালোচনা করে টুইটারে আফ্রিদি লিখেছে, ” পাকিস্তানের সঙ্গে সিরিজের মাঝপথে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডে যেভাবে আইপিএল খেলার জন্য ক্রিকেটারদের ছেড়ে দিল তা দেখে আমি অবাক। বিশ্ব ক্রিকেটকে যেভাবে প্রভাবিত করছে টি-টোয়েন্টি লিগ তা দেখে সত্যি খারাপ লাগছে। এবার নতুন করে ভাবার সময় এসে গিয়েছে।”

উল্লেখ্য, পাকিস্তানের সঙ্গে সিরিজের মাঝপথে আইপিএল খেলার জন্য কুইন্টন ডি কক, কাগিসো রাবাদা, ক্রিস মরিস এবং অনরিখ নোখিয়াকে ছেড়ে দিয়েছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড।

Back to top button