অন্যান্য খেলাধুলাখেলাটাইমলাইন

একদম সাইনার মতোই দেখতে পরিণীতি চোপড়া! ভাইরাল নতুন লুকের ছবি

বাংলা হান্ট ডেস্কঃ সাইনা নেওয়ালের (Saina nehwal) বায়োপিকে অভিনয় করতে পারেন পরিনীতি চোপড়া (Poriniti Chopra)। কয়েক মাস আগে এই খবর নিয়ে হইচই পড়ে যায় ভারতীয় ক্রিড়া মহলে। তবে এখন সেটি অনেকটাই পুরনো। তবে পরিনীতি চোপড়াকে সাইনা নেওয়াল এর ভূমিকায় কতটা মানাবে কিংবা পরিনীতি ঠিক কতটা সাইনা নেওয়াল এর মতো দেখতে? এই নিয়ে প্রথম থেকেই দ্বন্দ্ব ছিল।

তবে সাইনা নেওয়াল অবশ্য পরিনীতি চোপড়ার লুক নিয়ে পুরোপুরিভাবে সন্তুষ্ট। সেই কারণে নিজের টুইটারে সাইনা নেওয়াল পোস্ট করলেন পরিনীতি চোপড়ার ছবি। মুহূর্তের মধ্যে সেই ছবি সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়ে গেল। ভাইরাল হল সাইনা নেওয়ালের বায়োপিকে সাইনার লুকে পরিনীতি চোপড়ার ছবি।

সাইনার বক্তব্য এই লুকে পরিনীতিকে একেবারে তার মতই দেখাচ্ছে। #sainamovie লিখে ছবি পোস্ট করে সাইনা লিখেছেন একেবারে আমার মতই দেখাচ্ছে পরিনীতি চোপড়াকে। প্রথমে ঠিক করা হয়েছিল সাইনা নেওয়ালের বায়োপিকে অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর কিন্তু পরে এই সিনেমায় অভিনয়ের জন্য সুযোগ পান পরিনীতি চোপড়া। ইতিমধ্যে সাইনার সঙ্গে সময় কাটাতে শুরু করেছেন পরিনীতি চোপড়া। সিনেমার শুটিং এর পাশাপাশি সাইনা নেওয়াল এর জীবন সম্পর্কে বিস্তর পড়াশোনা করেছেন পরিণীতি।

Back to top button