টাইমলাইনভারত

জামিন বাতিল হতে পারে সলমনের !

বাংলা হান্ট ডেস্ক: ১৯৯৮ সালে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শ্যুটিংয়ের জন্য যোধপুর গিয়েছিলেন সালমান খান, টাবু, নিলাম এবং সোনালী বেন্দ্রে। সেই সময় এক নাইট সাফারিতে গিয়ে সলমন দুটি কৃষ্ণসার হরিণ হত্যা করেন বলে অভিযোগ। জামিন পাওয়ার আগে যোধপুর সেন্ট্রাল জেলে দু রাত কাটাতেও হয়েছে সল্লু মিঞাঁকে। ২০১৮ সালের ৫ এপ্রিল কৃষ্ণসার হত্যা মামলায় সলমনের পাঁচ বছরের কারাদণ্ডের সাজা ঘোষণা করে যোধপুর সেন্ট্রাল জেল। সলমনের অন্যান্য সঙ্গীদের বেকসুর খালাস করে আদালত।
কৃষ্ণসার হত্যা মামলায় জামিন আবেদন করেন সাল্লু ভাই, তবে তাঁর জামিন খারিজ হয়ে যেতে পারে, এই বলে তাকে সতর্ক করল জেলা দায়রা আদালত। গত বৃহস্পতিবার অর্থাৎ ৪ জুলাই ছিল এই মামলার শুনানি। শুটিং এর জন্য সেদিন জেলা দায়রা আদালতে উপস্থিত ছিলেন না সলমন এবং এতেই বিচারক অসন্তুষ্ট হন। তিনি বলেন, পরের শুনানির দিনও সলমন উপস্থিত না থাকলে তাঁর জামিন খারিজ হয়ে যেতে পারে।

কৃষ্ণসার হত্যা মামলার পরবর্তী শুনানি রয়েছে ২৭ সেপ্টেম্বর। বিচারক চন্দ্রকুমার সোনগারা ওবং সরকার পক্ষের আইনজীবীও মহিপাল বিষ্ণইও সলমনের আইনজীবীকে এবিষয়ে সতর্ক করেন।

এবিষয়ে সলমনের আইনজীবী আইনজীবী এইচ এম সরস্বত বলেন, ” শ্যুটিং থেকে সময় বের করতে না পারার কারণে আদালতে আসতে পারেননি সলমন।  আদালত সলমনকে নির্দেশ দিয়েছে পরবর্তী শুনানির জন্য উপস্থিত থাকার জন্য। আমরা আদালতের এই নির্দেশকে সম্মান করি।”

Back to top button
Close