টাইমলাইনবিনোদন

‘হাম দিল দে চুকে সনম’এর ২২ বছর, পুরনো স্মৃতি মনে করে আবেগে ভাসলেন সলমন-ঐশ্বর্য

বাংলাহান্ট ডেস্ক: দেখতে দেখতে ২২ বছর অতিক্রান্ত সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘হাম দিল দে চুকে সনম’এর (hum dil de chuke sanam)। ছবিতে অভিনয় করেছিলেন সলমন খান (salman khan), ঐশ্বর্য রাই বচ্চন (aishwarya rai bachchan) এবং অজয় দেবগণ। সেই সময়ে সলমন ও ঐশ্বর্যর প্রেমের সম্পর্কের কথা অনেকেই জানেন। অভিনেতার কেরিয়ারের একেবারে প্রথম দিককার ছবি এটি। বহু স্মৃতিই জড়িয়ে রয়েছে তাঁর এই ছবিকে ঘিরে।

হাম দিল দে চুকে সনমের ২২ বছর পূর্তিতে স্মৃতির সরণিতে হেঁটেছেন ভাইজান। টুইটারে ছবির ক‍্যামেরার পেছনের একটি দৃশ‍্য শেয়ার করেছেন তিনি। সেখানে পরিচালক সঞ্জয় লীলা বনশালির সঙ্গে দেখা যাচ্ছে সলমনকে। ছবিটি শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘২২ বছর হয়ে গেল ‘হাম দিল দে চুকে সনম’ এর‌’। টুইটে বনশালি এবং অজয় দেবগণকে ট‍্যাগও করেছেন ভাইজান।


আর এতেই নেটজনতার কটাক্ষের মুখে পড়েছেন সলমন। নেটিজেনদের প্রশ্ন, ঐশ্বর্য তো ছবির নায়িকা ছিলেন তবে তাঁর নাম উল্লেখ কেন করেননি সলমন? অনেকে আবার কাটা ঘায়ে নুনের ছিটে দেওয়ার মতো বলেছেন, ঐশ্বর্যর সঙ্গে না হওয়া সম্পর্কের কথা ভুলে থাকতেই আর তাঁর নাম লেখেননি সলমন। আবার অনেকের গলায় হতাশা, সলমন ও ঐশ্বর্যর সন্তান হলে কত সুন্দরই না দেখতে হতো।

আসলে ঐশ্বর্য টুইটারে নেই। তবে ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে ছবির স্মৃতিচারণ করেছেন তিনি। ক‍্যামেরার পেছনের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। বেশিরভাগ ছবিই পরিচালক বনশালির সঙ্গে। তবে পোস্টে কাউকে ট‍্যাগ করেননি ঐশ্বর্য।

অভিনেত্রী লিখেছেন, ‘হাম দিল দে চুকে সনমের ২২ বছর হয়ে গেল। এত ভালবাসার মধ‍্যে আমাকে মনে রাখা হয়েছে। কিন্তু আমার প্রিয় সঞ্জয়, এটা এভারগ্রিন। ধন‍্যবাদ। আর পৃথিবী জুড়ে আমাদের দর্শকদের, আমার শুভানুধ‍্যায়ী পরিবারকে ধন‍্যবাদ এত ভালবাসার জন‍্য। সবাইকে অনেক ভালবাসা।’

প্রসঙ্গত, সলমন ও ঐশ্বর্যর আলাপ শুটিং সেটে। সেখান থেকে বন্ধুত্ব ও পরে তা গড়ায় প্রেমে। কিন্তু সম্পর্ক শুরু হতে না হতেই শুরু হয় সমস‍্যা। কারন দুজনের মধ‍্যে মনোমালিন‍্য। সমস‍্যা বাড়তে বাড়তে তা শেষ পর্যন্ত হাতাহাতিতে পৌঁছায়।

২০০০ সাল আসতে আসতেই দুজনের সম্পর্কে টানাপোড়েনের খবর সামনে আসতে থাকে। ২০০২ সালে সম্পূর্ণ বন্ধ হয়ে যায় দুজনের কথাবার্তা। এরপর বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বর্য সম্পর্কে জড়ালেও টেকেনি সেই সম্পর্ক। তারপরেই অভিষেক বচ্চনের সঙ্গে সম্পর্কে আসেন অভিনেত্রী ও ২০০৭ এই বিয়ের পিঁড়িতে বসেন তাঁরা।

Related Articles

Back to top button