জোর করে সেলফি তোলার চেষ্টা সালমানের সাথে। রেগে গিয়ে কী করলেন বলিউডের দাবাং?

বাংলাহান্ট ডেস্ক : ফের একবার ভক্তের উপর চটে গেলেন সলমান খান। বিমানবন্দরে এক ভক্ত জোর করে সেলফি তোলার চেষ্টা করেন সালমানের সাথে। আর তাতেই রেগে গেলেন বলিউডের ‘দাবাং।’ রেগে গিয়ে ভক্তের দিকে রীতিমতো আঙ্গুল উঁচিয়ে কথা বলতে দেখা গেল সলমান খানকে। সমাজ মাধ্যমে সেই ভিডিও এখন ভাইরাল।

   

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, সলমান খান বিমানবন্দর থেকে বেরিয়ে আসছেন। যখন তিনি পার্কিং লট দিয়ে হেঁটে যাচ্ছেন, তখন এক ব্যক্তি ক্যামেরার সাহায্যে ছবি তোলার চেষ্টা করেন সলমানের। এই ঘটনা সালমান খানের নজরে আসতেই ঘটে গেল বিপত্তি। এই কান্ড দেখে রীতিমত রেগে ওঠেন ভাইজান।

আরোও পড়ুন : বসন্তেই সূর্যের ‘খেলা শুরু!’ আগামী ২ দিন দক্ষিণবঙ্গে সর্তকতা জারি আবহাওয়া দপ্তরের

ভক্তের উপর চিৎকার করতে শুরু করে দেন তিনি।এর আগেও সলমান খান এই ধরনের একাধিক কান্ড ঘটিয়েছেন। অন্যদিকে, সলমান খান প্রাণনাশের হুমকি পেয়েছেন। সেই জন্য এখন সলমান খানের চারপাশে থাকে অতিরিক্ত নিরাপত্তা। ভক্তরা নিরাপত্তার গণ্ডি পেরিয়ে পৌঁছাতে পারেন না সালমানের কাছে। 

Salman Khan angry at a fan who was trying to take a selfie video with him
byu/KramerDwight inBollyBlindsNGossip

আবার সলমানের বিপরীত রুপও অনেক সময় ধরা পড়েছে আমাদের ক্যামেরায়। একটি ভিডিও ভাইরাল হয়েছিল যাতে দেখা যাচ্ছিল সালমান খান বিমানবন্দর থেকে বেরানোর সময় এক খুদেকে নিজে থেকে ডেকে আদর করেন। তবে মাঝেমধ্যেই ভক্তদের উপর বিভিন্ন কারণে চটে যান ভাইজান। সেই জন্য অনেক সময় তাঁকে নিন্দার মুখোমুখিও হতে হয়।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর