টাইমলাইনবিনোদন

অরিজিতের গান শুনলে ঝিমুনি আসে, জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়ককে কটাক্ষ সলমনের

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে বলিউডের (bollywood) প্রথম সারির চরম জনপ্রিয় গায়কদের মধ‍্যে নিঃসন্দেহে প্রথম দিকে জায়গা করে নেবেন অরিজিৎ সিং (arijit singh)। অসাধারন গানের গলার জাদুতে কোটি কোটি মানুষকে নিজের ‘দিওয়ানা’ করে দিয়েছেন তিনি। সারা বিশ্বে ছড়িয়ে রয়েছে তাঁর অসংখ‍্য গুণমুগ্ধ ভক্ত।

শুধুমাত্র নিজের সুমধুর কণ্ঠ দিয়েই নয়, নম্র ও ভদ্র ব‍্যবহারেও সকলের মন জিতে নিয়েছেন অরিজিৎ। এত বড় মাপের একজন তারকা হয়েও সরল সাদাসিধে ব‍্যবহারই আরও জনপ্রিয় করে তুলেছে তাঁকে। যেকোনো ধরনের বিতর্ক এড়িয়েই থাকতে পছন্দ করেন তিনি। তা সত্ত্বেও সলমন খানের (salman khan) ব‍্যাড বুকে নাম লেখা হয়ে গিয়েছে অরিজিতের।


বলিউডের ভাইজানের সঙ্গে সলমনের সম্পর্ক খুব একটা ভাল নয় একথা অনেকেই জানেন। এমনকি গায়ককে তিনি জেলের ঘানিও টানিয়েছেন বলে শোনা যায়। সমগ্র দেশবাসীর কাছে অরিজিতের গান শ্রুতিমধুর লাগলেও সলমনের কাছে সেই গান নাকি ঝিমুনি মার্কা। অরিজিতের গান শুনলেই নাকি ঘুম পেয়ে যায়, এমনি মন্তব‍্য করেছিলেন ভাইজান।


এই ঘটনা এক ফিল্মফেয়ারের। সেবার মঞ্চে সঞ্চালনার দায়িত্ব পড়েছিল সলমনের কাঁধে। পুরস্কার নেওয়ার জন‍্য অরিজিতের নাম ডাকলে কিছুটা দেরি করেই মঞ্চে এসে ওঠেন গায়ক। তখন অভিনেতা তাঁকে দেরির কারণ জিজ্ঞাসা করেন। উত্তরে মজা করে অরিজিৎ বলেন, সলমনের সঞ্চালনায় সবাই ঘুমিয়ে পড়েছে। এমন কথা শুনে চুপ থাকেননি ভাইজান। তিনি পালটা বলেন, অরিজিৎ এমনি গান করেন যা শুনে সবাই ঘুমিয়ে পড়তে বাধ‍্য। তবে এ মন্তব‍্যের কোনো উত্তর দেননি অরিজিৎ।

Related Articles

Back to top button