টাইমলাইনবিনোদন

আল্লু অর্জুনের জন‍্যই রাজি হয়েছিলেন আইটেম নাম্বার করতে, বদলে মোটা টাকা নিয়েছিলেন সামান্থা

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে জনপ্রিয়তা আগেই পেয়েছিলেন। কিন্তু একটি আইটেম গান সামান্থা রুথ প্রভুকে (samantha ruth prabhu) খ‍্যাতির শিখরে তুলে দিয়েছে। ‘পুষ্পা: দ‍্য রাইজ পার্ট ওয়ান’ গানে তাঁর হট অবতার চোখ কপালে তুলেছে অনেকেরই। গানটির তেলুগু ও হিন্দি দুটি সংষ্করণই বেশ জনপ্রিয় হয়েছে।

গানটির মূল আকর্ষণ সামান্থার লাস‍্যে ভরপুর নাচ, এ নিয়ে কোনো দ্বিমত থাকার কথা নয়। রীতিমতো পরিশ্রম করে নাচের স্টেপগুলি প্র‍্যাকটিস করেছিলেন অভিনেত্রী। এমনকি শোনা যায়, এই নাচের জন‍্যই নাকি বিচ্ছেদ হয়েছে নাগা চৈতন‍্য ও সামান্থার। এমন একটি আইটেম নাম্বারের জন‍্য যে বড়সড় দাম হাঁকাবেন তিনি তা বলার অপেক্ষা রাখে না।


সংবাধ মাধ‍্যম সূত্রে খবর, এই গানটির জন‍্য নাকি ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন সামান্থা। অভিনেত্রীর এক ঘনিষ্ঠ সূত্রের খবর, প্রথমটা নাকি একেবারেই অনিচ্ছুক ছিলেন সামান্থা। পরে আল্লু অর্জুন নিজে তাঁর সঙ্গে কথা বলে রাজি করান তাঁকে। পাশাপাশি ছবির পরিচালক সুকুমার তাঁকে উদাহরণ হিসাবে ‘রঙ্গস্থলম’ ছবিতে পূজা হেগড়ের নাচের কথা মনে করিয়ে দেন। তারপর আর না করেননি অভিনেত্রী।

উল্লেখ‍্য, এর আগে কখনোই এমন লাস‍্যময়ী অবতারে দেখা যায়নি সামান্থাকে। উপরন্তু নাগার সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরেই এই গানটি প্রকাশ‍্যে আসে, যা ছবি নির্মাতাদের পক্ষেই গিয়েছিল। আইটেম নাম্বারে সামান্থাকে দেখার জন‍্য দর্শকদের ভিড় উপচে পড়েছিল প্রেক্ষাগৃহে।

 

শোনা যায়, ছবিতে সামান্থা ঘনিষ্ঠ দৃশ‍্য ও আইটেম নাম্বার করতে রাজি হয়েছিলেন বলেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন নাগা। শুরুটা হয় সামান্থা নাগার বিয়ের ঠিক পরপর। বিয়ের কয়েক মাসের মধ‍্যেই ‘রঙ্গস্থলম’ ছবিতে রাম চরণের সঙ্গে অভিনেত্রীর লিপ লক দৃশ‍্য থেকে ঝামেলার সূত্রপাত।

কফিনে শেষ পেরেক পোঁতে ‘ফ‍্যামিলি ম‍্যান ২’তে সামান্থার যৌন দৃশ‍্য। আক্কিনেনি পরিবারের রীতি নিয়মের বাইরে চলে গিয়েছিলেন তাদেরই বাড়ির বৌ। স্বামী নাগা চৈতন‍্য, শ্বশুর নাগার্জুনার নিষেধ অগ্রাহ‍্য করে বিয়ের পরেও বোল্ড দৃশ‍্যে অভিনয় চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন সামান্থা।

Related Articles

Back to top button