টাইমলাইনবিনোদন

মেয়ে হওয়ার পরেই ভোলবদল স্বামীর, প্রেমের বিয়ের পরেও ডিভোর্স দিতে হয়েছে সানন্দাকে

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন অভিনেত্রী সানন্দা বসাক (Sananda Basak)। অভিনয় জগৎ ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত জানিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন তিনি। নিজস্ব শাড়ির ব‍্যবসায় মন দেওয়ার জন‍্যই শোবিজ জগৎকে তিনি বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানিয়েছিলেন সানন্দা।

পাশাপাশি নিজের মেয়ের দায়িত্বও রয়েছে সানন্দার কাঁধে। ‘দিদি নাম্বার ওয়ান’এ এসে অভিনেত্রী জানিয়েছিলেন তাঁর ব‍্যক্তিগত জীবনের কথা। ভালবেসে বিয়ে করেছিলেন সানন্দা। দীর্ঘদিন প্রেম করার পর বিয়ের সিদ্ধান্ত নেন তিনি। তাঁর জীবনে আসে একমাত্র মেয়ে। আর তারপরেই জীবনসঙ্গীকে চোখের সামনে বদলে যেতে দেখেছিলেন সানন্দা।


বাধ‍্য হয়ে বিয়ে ভেঙে বেরিয়ে আসতে হয় তাঁকে। মেয়ে তাঁর সঙ্গেই থাকে। দুজনে এখন খুব ভাল আছেন বলেও জানিয়েছিলেন সানন্দা। অভিনয়ের পাশাপাশি ব‍্যবসাও সামলান তিনি। তবে ব‍্যবসার স্বার্থেই এবারে পাকাপাকি ভাবে অভিনয় ছেড়ে দিতে চলেছেন সানন্দা।

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ২০১৬ থেকে নিজের হাতে গয়না বানান সানন্দা। কিন্তু শুটিংয়ের চাপে ব‍্যবসা সামলে এগোনো হয়নি তাঁর। করোনার কয়েক মাস আগে থেকে একটি শাড়ির ব‍্যবসা শুরু করেছিলেন তিনি। করোনা কালে অনলাইন ব‍্যবসা দারুন চলেছিল সানন্দার।

তাই এখন ব‍্যবসাটাকেই আরো বড় করে তুলতে চান তিনি। বেশ কিছু মানুষ কাজও করছেন তাঁর সঙ্গে। পাশপাশি আরো কিছু ব‍্যবসা শুরু করার পরিকল্পনা রয়েছে সানন্দার। তাই এখন অভিনয়ে ফেরার কোনো পরিকল্পনা তাঁর নেই বলেই জানিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, ছোটপর্দার বেশ জনপ্রিয় মুখ ছিলেন সানন্দা। দীর্ঘ দশ বছর ধরে ইন্ডাস্ট্রিতে ছিলেন তিনি। গোয়েন্দা গিন্নি, জয়ী, প্রথমা কাদম্বিনী, নেতাজির মতো অনেক সুপারহিট সিরিয়ালে অভিনয় করেছেন সানন্দা।

Related Articles

Back to top button