ভোটের আগে ফের উত্তপ্ত সন্দেশখালি! এবার জনগণের রোষের মুখে পঞ্চায়েত প্রধান

বাংলাহান্ট ডেস্ক : আবারও একবার উত্তাপের আগুন জ্বলে উঠল সন্দেশখালীর মাটিতে। পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে বিক্ষোভ। রাস্তায় টায়ার জ্বালিয়ে প্রতিবাদ। ঘটনা রামপুরের হালদারঘেরি এলাকায় সরবেড়িয়া ধামাখালি সড়কে। শনিবার সকালে সেখানেই টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান স্থানীয়রা। তাদের দাবি, শাহজাহান গ্রেফতার হলেও তাদের ওপর অত্যাচার বিন্দুমাত্র কমেনি।

   

পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে ১০০ দিনের কাজের টাকা না দেওয়ার অভিযোগও ওঠে এদিন। তাই অবিলম্বে পঞ্চায়েত প্রধানকে গ্রেফতারের দাবি জানিয়ে তুমুল বিক্ষোভ দেখায় স্থানীয়রা। ঠিক কী অভিযোগ স্থানীয়দের? ১০০ দিনের কাজের টাকা নিয়েছে পঞ্চায়েত প্রধান। শুধু তাই নয়, পঞ্চায়েত প্রধানসহ তৃণমূল নেতারা আবাস যোজনা ও শৌচাগার তৈরির টাকাও নিজেদের পকেটে ঢুকিয়েছে বলে অভিযোগ স্থানীয়দের।

আরোও পড়ুন : মুখে হাসি মধ্যবিত্তের! হোলির আগেই স্পেশাল গিফট্ সরকারের, এবার ফ্রি’তে মিলবে গ্যাস সিলিন্ডার

স্থানীয়দের আরও অভিযোগ, বিগত প্রায় ১০ বছর ধরে তাদের ওপর অত্যাচার চলছে। অত্যাচারের প্রতিবাদ করলেই জোটে হুমকি, মারধর। শেখ শাহজাহান গ্রেফতার হলেও এলাকায় তার অনুগামীদের অত্যাচার বহাল রয়েছে আগের মতই। সরকারের তরফে যে ১০০ দিনের টাকা পাঠানো হয়েছে তা পাননি এলাকার কোনও সুবিধাভোগী। এই প্রেক্ষিতে স্থানীয়রা দাবি জানান, পঞ্চায়েত প্রধানকে গ্রেফতার করার।

img 20240316 211941

এই অভিযোগকেই হাতিয়ার করে শনিবার সকাল থেকে পথ অবরোধ করেন স্থানীয়রা। সরবেড়িয়া – ধামাখালি সড়কে টায়ার জ্বালিয়ে দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখান তাঁরা। পরে খবর যায় পুলিশে। তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। অভিযোগ নথিভুক্ত করে সমস্যা সমাধানের আশ্বাস দেয় পুলিশকর্মীরা। পুলিশের আশ্বাস পেয়ে প্রায় ঘন্টাখানেক পর অবরোধ তুলে নেন গ্রামবাসীরা।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর