টাইমলাইনবিনোদন

প্রথমবার শুটিংয়েই অঞ্জন দত্তের কথায় কেঁদে ভাসিয়েছিলেন, বোমা ফাটালেন সন্দীপ্তা

বাংলাহান্ট ডেস্ক: টেলিভিশন তথা টলিউডের অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন (sandipta sen)। একের পর এক ধারাবাহিকে ইতিমধ‍্যেই নিজের অভিনয় প্রতিভা দেখিয়ে মানুষের মন জয় করে নিয়েছেন তিনি। নেটদুনিয়াতেও হু হু করে বাড়ছে তাঁর ফলোয়ারের সংখ‍্যা।

এবার বেশ বড়সড় প্রোজেক্ট নিয়েই আসছেন সন্দীপ্তা। অঞ্জন দত্তের (anjan dutta) প্রথম ওয়েব সিরিজ (web series) ‘মার্ডার ইন দ‍্য হিলস’এ অভিনয় করছেন তিনি। ডা. নিমা প্রধানের চরিত্রে অভিনয় করছেন সন্দীপ্তা। অঞ্জন দত্তের সঙ্গেও কিছু দৃশ‍্যে অভিনয় করেছেন তিনি।


সেই অভিজ্ঞতা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, অনেক কিছু শিখেছেন তিনি। কান্নার দৃশ‍্যে গ্লিসারিনও লাগেনি। অঞ্জন দত্তের একটা কথাতেই কেঁদে ফেলতেন তিনি। প্রথম বার অঞ্জন দত্তের সঙ্গে অভিনয়ের কথা বলতে গিয়ে সন্দীপ্তা বলেন, শটের পরে তাঁকে জড়িয়ে ধরেছিলেন অঞ্জন দত্ত। ঘরে ফিরে কেঁদে ফেলেছিলেন তিনি। সেই দিনটা চির জীবন মনে রাখবেন বলে জানান সন্দীপ্তা।

ওয়েব সিরিজের বেশ কিছু অংশের শুটিং হয়েছে দার্জিলিংয়ে। এই সিরিজে সন্দীপ্তার চরিত্রটি বেশ অন‍্য রকম। এর আগে এমন চরিত্রে তাঁকে দেখা যায়নি বলেই মন্তব‍্য করেন অভিনেত্রী। হইচই তে সম্প্রচারিত হবে এই সিরিজ।

প্রসঙ্গত, সন্দীপ্তার টেলিভিশনে যাত্রা শুরু ‘দূর্গা’ সিরিয়ালের হাত ধরে। এই সিরিয়ালে মূল চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তাঁর বিপরীতে ছিল গৌরব চ‍্যাটার্জি। তুমুল জনপ্রিয়তা পেয়েছিল সেই সিরিয়াল। সেখান থেকেই খ‍্যাতির শীর্ষে ওঠেন সন্দীপ্তা।

তবে মাঝে অভিনেতা রাহুল ব‍্যানার্জির সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন নিয়ে তুঙ্গে ওঠে বিতর্ক। সেই সময় একই সিরিয়ালে অভিনয় করছিলেন দুজন। এমনকি স্ত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে বিচ্ছেদও হয়ে যায় রাহুলের। শোনা যায়, সন্দীপ্তার জন‍্যই নাকি বিবাহ বিচ্ছেদ হয় প্রিয়াঙ্কা রাহুলের। তবে এই নিয়ে কখনো মুখ খোলেননি অভিনেত্রী।

Back to top button