টাইমলাইনবিনোদন

ব‍্যক্তিগত কটাক্ষ, কাদা ছোঁড়াছুঁড়ি সিনেবাপ-বং গাইয়ের, দুই ইউটিউবারের যুদ্ধ থামাতে এনট্রি স‍্যান্ডি সাহার

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে বাংলায় কী চলছে? অনেকেই বলতে পারেন, সিনেবাপ (Cinebap) আর বং গাই (Bong Guy) এর যুদ্ধ চলছে। আসলে দুই ইউটিউবারের চুলোচুলি নিয়ে এমনি সব মিমে ঢেকেছে নেটপাড়া। ‘দাদাগিরি’তে ইউটিউবারদের পর্ব নিয়ে উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের মধ‍্যে বিভেদের বিতর্ক উসকে দিয়েছিলেন সিনেবাপ মৃন্ময় দাস‌ (Mrinmoy Das)। কটাক্ষ করেছিলেন দাদাগিরিতে অংশ নেওয়া অন‍্য ইউটিউবারদেরও। পালটা জবাব দিয়েছেন বং গাই কিরণ দত্ত (Kiran Dutta)।

আপাতত দুই নামী ইউটিউবারের ঝগড়া দেখতেই ব‍্যস্ত দর্শকরা। ইউটিউব কমিউনিটির অনেকেই নিজেদের মতো করে পক্ষ নিয়ে নিয়েছেন। চলছে নিরন্তর কাদা ছোঁড়াছুঁড়ি, যার শেষ কোথায় কেউ জানে না। এবার দুজনের বিবাদের মাঝে এনট্রি নিলেন আরেক জনপ্রিয় ইউটিউবার স‍্যান্ডি সাহা (Sandy Saha)।


সিনেবাপ এবং বং গাই দুজনের সঙ্গেই পরিচিত স‍্যান্ডি। এই যুদ্ধে কার ঢাল হয়ে দাঁড়াবেন তিনি? এই সময়ের সঙ্গে সাক্ষাৎকারে স‍্যান্ডি বলেন, সিনেবাপের মতো দাদাগিরিতে তাঁকেও ডাকা হয়নি। মৃন্ময়ের হয়তো খারাপ লেগেছে এতে। কিন্তু তাই বলে উত্তরবঙ্গ দক্ষিণবঙ্গ নিয়ে যে বিতর্কটা তিনি শুরু করেছেন তাকে একেবারেই সমর্থন করেন না স‍্যান্ডি।

না বুঝে গোটা বিষয়টা নিয়ে মৃন্ময় বাচ্চাদের মতো আচরণ করছেন বলে মত স‍্যান্ডির। বাংলায় কনটেন্ট ক্রিয়েটরদের সংখ‍্যা তো কম নয়। একেবারে কি সকলকে একসঙ্গে ডাকা সম্ভব? এমন অনেক শো রয়েছে যেখানে সিনেবাপ আর তিনি গিয়েছেন। কিন্তু বাকিরা ডাক পায়নি। সবটাই চ‍্যানেলের সিদ্ধান্তের উপরে নির্ভর করে।

এখানেই না থেমে স‍্যান্ডি আরো বলেন, সিনেবাপ শুধু বং গাই নয়, দাদাগিরির ওই পর্বের অন‍্যান‍্য ইউটিউবারদেরও অপমান করেছিলেন। এ প্রসঙ্গে মৃন্ময়কে একহাত নিয়ে স‍্যান্ডি জানান, তিনি ইউটিউবার ঝিলম গুপ্তকে ব‍্যক্তিগত ভাবে চেনেন। বং গাই কেন অন‍্য কারোর গ্রুপে তিনি থাকেন না। সকলেই নিজের যোগ‍্যতায় জায়গা পেয়েছেন দাদাগিরিতে।


সিনেবাপকে সমর্থন না করলেও কিরণের হয়েও কোনো ভিডিও বানাতে রাজি নন স‍্যান্ডি। কারণ তাঁর মতে, তাহলে সবাই ভাববেন তিনি কিরণকে তেল দিচ্ছেন। সেটা তিনি একেবারেই করেন না। তবে বং গাই এর বাবার দুর্ঘটনা নিয়ে সিনেবাপের খোঁচা বা বান্ধবীকে নিয়ে মন্তব‍্য মানতে পারছেন না স‍্যান্ডি।

সিনেবাপের মন্তব‍্যের জন‍্যই পালটা উত্তর দিয়েছেন কিরণ। আর তাতেই গায়ে লেগেছে মৃন্ময়ের। যদিও তাঁর স্ত্রীকে নিয়ে কিরণ খারাপ কোনো মন্তব‍্য করেননি বলেই মত স‍্যান্ডির। পাশাপাশি তিনি এও জানিয়ে রেখেছেন, মৃন্ময় বলেছেন তিনি কিরণ ও তাঁর বান্ধবীর ছবি ফাঁস করে দেবেন। স‍্যান্ডির কাছেও মৃন্ময়ের বেশ কিছু ছবি রয়েছে। তবে সেসব ছবি পাবলিক করার এক্তিয়ার কারোর নেই।

Related Articles

Back to top button