fbpx
টাইমলাইনবিনোদন

‘সড়ক টু’তে আলিয়া ভাটের বাবার চরিত্রে দেখা যাবে যীশুকে

বাংলা হান্ট ডেস্ক: সম্প্রতি তিনি জাতীয় পুরস্কার পেয়েছে,পাশাপাশি বলিউডের এই মুহূর্তে অবলীলায় যাতায়াত করছেন তিনি।বক্সঅফিসে চলছে আবিরের সঙ্গে জুটি বেঁধে থ্রিলার। অভিনেতা যিশু সেনগুপ্ত সব মিলিয়ে বেজায় ব্যস্ত। বলতেই হবে তাঁর সময় এখন ভালোই যাচ্ছে। এর মধ্যেই জানা গেল তাঁর নতুন চরিত্রের কথা। মহেশ ভাটের পরিচালনায় ‘সড়ক টু’-তে অভিনয় করছেন তিনি। সেখানে ছবিতে আলিয়া ভাটের বাবার ভূমিকায় দেখা যাবে যিশু সেনগুপ্তকে।

বর্তমানে উটিতে ‘সড়ক টু’-এর শুটিংয়ে ব্যস্ত তিনি। সম্প্রতি মুম্বই মিররকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেতা বলেন,”অভিনয়ের প্রতি আলিয়ার প্যাশন প্রশংসনীয়।মন থেকে নিংড়ে কাজটা করে ও এবং আজকের ভারতীয় সিনেমায় তীক্ষ্ণ অভিনেতাদের মধ্যে আলিয়া অন্যতম”।

সড়ক টু’ ছাড়াও, তেলুগু ছবি ‘অশ্বত্থামা’-তে বিদ্যা বালনের বিপরীতে দেখা যাবে তাঁকে। মানব ক্যালকুলেটর শকুন্তলা দেবীর বায়োপিকে বিদ্যা বালানের স্বামীর ভূমিকায় রয়েছেন তিনি। তাঁর চরিত্রের নাম পরিতোষ বন্দ্যোপাধ্যায়। ১৯৬০ সালের মাঝামাঝি সময়ে শকুন্তলা দেবী লন্ডন থেকে ফিরে বিয়ে করেন আইপিএস অফিসার পরিতোষ বন্দ্যোপাধ্যায়কে এবং ১৯৭৯ সালে বিবাহবিচ্ছেদ হয় তাদের। এছাড়াও প্রতীম ডি গুপ্তার ‘লাভ আজ কাল পরশু’ রয়েছে তাঁর হাতে। হিন্দি ছবি প্রসঙ্গে অভিনেতার বক্তব্য, “চিত্রনাট্য, বিষয় চ্যালেঞ্জিং হলে তবে চরিত্রটার প্রতি আকৃষ্ট হতে হবে”।

বলিউডে শেষ ‘মণিকর্নিকা’ ছবিতে কঙ্গনা রানাওয়াতের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল যিশু সেনগুপ্তকে। বলিউড কুইন সম্পর্কে যিশু জানিয়েছেন,”কঙ্গনা অত্যন্ত ভাল অভিনেতা ও পরিচালক। তাঁর নিজের একটা ধরন রয়েছে”। কিন্তু এই পরিচালনার জন্যই নানা বিতর্কের মুখোমুখি হয়েছেন ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া’-র অভিনেত্রী। এই প্রসঙ্গে যিশু বলেন, “ক্রিয়েটিভ মানুষ হিসাবে মন যা বলে সেই দিকেই এগিয়ে যাওয়া প্রয়োজন। যদি কঙ্গনা পরিচালনা করতে চায় তাহলে সেটাই করা উচিত। কিন্তু ও একজন দুর্ধর্ষ অভিনেতা, তাই অভিনয়টাও চালিয়ে যেতে পারে বলেই আমার মনে হয়”।

Leave a Reply

Close
Close