টাইমলাইনপশ্চিমবঙ্গ

ব্রেক কষলেন শতাব্দী! দিদির পাশেই আছেন, দিল্লী যাচ্ছেন না জানালেন তিনি

বাংলা হান্ট ডেস্কঃ দিল্লী যাচ্ছেন না তৃণমূল সাংসদ শতাব্দী রায়। তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের তৎপরতায় এবারের দিল্লী সফর বাতিল শতাব্দীর। গতকাল দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন শতাব্দী রায়। আজ সকালের দিকে দিল্লী যাওয়ার কথাও বলেছিলেন তিনি। কিন্তু এ যাত্রায় ওনার আর দিল্লী যাওয়া হল না। আপাতত ব্রেক কষলেন তৃণমূলের এই তারকা সাংসদ।

তৃণমূলের সাংসদ তথা যুব সংগঠনের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাথে বৈঠকের পর সাংবাদিকদের মুখোমুখি হন শতাব্দী রায়। তিনি বলেন, ‘আমার সব অভিযোগ জানিয়েছি। আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখেই রাজনীতিতে এসেছি। ওনার পাশেই আছি। এখন আর দিল্লী যাচ্ছি না।” তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, ‘শতাব্দী দলেই আছেন।”

গতকাল ফেসবুকে বিস্ফোরক পোস্ট করার পরেই শতাব্দীর মানভঞ্জনে তৎপরতা দেখায় তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। শতাব্দী রায়কে ফোন করেন একের পর এক তৃণমূল নেতা। এরপর শতাব্দী রায়ের বাড়িতে যান তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। এরপর তিনিই শতাব্দী রায়কে নিয়ে ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে যান। সেখানে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাথে ঘণ্টা দুয়েক মিটিং চলে।

মিটিং ছেড়ে বেরিয়ে এসে সাংবাদিকদের শতাব্দী রায় বলেন, ‘আমার সব অভিযোগ জানিয়েছি। সমস্যার সমাধান হবে বলে জানিয়েছেন তিনি। আমি কোনও রাজনৈতিক পরিবার থেকে রাজনীতিতে নামিনি। আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখেই রাজনীতিতে এসেছি। ওনার পাশেই আছি। এখন আর দিল্লী যাচ্ছি না।”

Back to top button