প্রচারে ঝড় তুললেন সৌমিত্র, গানে গানে শোনালেন উন্নয়নের কথা! তুমুল ভাইরাল মিউজিক ভিডিও

   

বাংলা হান্ট ডেস্ক: গোটা দেশজুড়েই নির্বাচনের উন্মাদনা এখন তুঙ্গে। বাংলাতেও উঠেছে নির্বাচনী ঝড়। সমস্ত প্রার্থীই শুরু করেছে জোরদার প্রচার। ব্যতিক্রম নন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-ও (Saumitra Khan)। আর এবার তো রীতিমত গান বেঁধে প্রচার শুরু করেছেন তিনি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ‘বিষ্ণুপুরের দামাল ছেলে সৌমিত্র খাঁ’।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিজেপি বিষ্ণুপুর ডিস্ট্রিক্ট থেকে একটা ভিডিও পোস্ট করেছে। সাংসদ সৌমিত্র খাঁয়ের সমস্ত কর্মকাণ্ডের কথা তুলে ধরা হয়েছে এই ভিডিওতে। রেল সংস্করণ থেকে শুরু করে উড়ালপুল, সব ধরণের কাজের কথাই রয়েছে এই ভিডিওতে। গোটা বছর ধরে তিনি নিজের কেন্দ্রে যে উন্নয়নের ঝড় তুলেছেন তার সবটাই বর্ণনা করা হয়েছে এই ভিডিওতে।

স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হচ্ছে সেই মিউজিক ভিডিও। যে ভিডিওর শুরুটাই হয়েছে ‘বিষ্ণুপুরের দামাল ছেলে সৌমিত্র খাঁ, সেই ছেলেটাই দিল্লি গিয়ে পার্লামেন্ট কাঁপান।’ খুব একটা ভুল বলা হয়নি এই গানে। বিগত কয়েক বছরে বিষ্ণুপুরে একাধিক উন্নয়নমূলক কাজ করেছেন তিনি।

আরও পড়ুন:T20 বিশ্বকাপে বড় বদল! সেমিফাইনালে থাকবেনা রিজার্ভ ডে, বদলে মিলবে ২৫০ মিনিট অতিরিক্ত সময়

সেই তালিকায় রয়েছে বিষ্ণুপুরের উড়ালপুল, রেলব্রিজ। খুব শীঘ্রই জয়রামবাটি মাতৃমন্দিরের আদলে গড়ে উঠবে বিষ্ণুপুর রেলওয়ে স্টেশন। এছাড়াও কী নেই সেই তালিকায়, রাস্তা থেকে পানীয় জল, সোলার শক্তির ওপর নির্ভরশীলতা বৃদ্ধি থেকে শিক্ষা ক্ষেত্র, রেলে উন্নয়ন। এসব দিয়েই ঠাসা তার ৫ বছর। আর এইসব কিছুই তুলে ধরা হয়েছে সেই মিউজিক ভিডিওতে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর