টাইমলাইনপশ্চিমবঙ্গ

কয়লা-গরু পাচারকারীদের তল্লাশি করলেই কান্নাকাটি করছেন মুখ্যমন্ত্রীঃ সায়ন্তন বসু

বাংলা হান্ট ডেস্কঃ সল্টলেকে একটি চায়ে পে চর্চা অনুষ্ঠানে যোগ দিয়ে রাজ্য সরকার এবং মমতা ব্যানার্জীকে একের পর এক আক্রমণ করলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। তিনি তৃণমূলকে আক্রমণ করে বলেন, ওঁরা ভোটার লিস্টে গরবর করেছে সেটা জানতে পেরেছি। ওই ভোটার লিস্ট থেকে ভুয়ো নাম বাদ দিতে আমাদের কর্মীরা বাড়িতে বাড়িতে গিয়ে ভোটার লিস্ট স্কুটিনির কাজ করবেন।

তিনি তৃণমূলকে আক্রমণ করে বলেন, রাজ্যে কোথায় অরাজকতা নেই? শিল্পে অরাজক পরিস্থিতি, আইনশৃঙ্খলা ভেঙে পড়েছে। সিন্ডিকেট রাজ চলছে রাজ্য জুড়ে। সকাল বিকেল এখন গরু আর কয়লা পাচারকারীদের ধরতে তল্লাশি চালাচ্ছে সিবিআই। আর সেই পাচারকারীদের জন্য কান্নাকাটি করছেন দিদিভাই। ওনার মধ্যে ত্রাহি ত্রাহি রব কেন?

সায়ন্তন বসু বলেন, সিবিআই চোরাচালানকারীদের উদ্দেশ্যে তল্লাশি চালাচ্ছে, আর সমস্যা হচ্ছে মুখ্যমন্ত্রীর। যেখানে ওনাকে সমর্থন করা উচিৎ, সেখানে উনি বিরোধিতা করছেন। এর মানে ডাল মে কুছ কালা হেয়। উনি গতকালের একটি ছবির কথা উল্লেখ করে বলেন, গতকাল আমি একটি ছবি দেখলাম। সেখানে দেখা যাচ্ছে যে, তৃণমূলের পার্টি অফিসের ছাদে অমিত শাহকে দেখার জন্য ভিড় জমেছে। এর থেকেই এখন বোঝা যাচ্ছে যে, রাজ্যে তৃণমূলের অবস্থা কতটা শোচনীয়।

Back to top button