মহানায়িকা বলে কথা! সায়ন্তিকার জন্মদিনে বিশেষ উপহার এল ‘দিদিমণি’ মমতার তরফে

   

বাংলাহান্ট ডেস্ক: সময়টা খুবই ভাল যাচ্ছে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের (Sayantika Banerjee)। অভিনয় থেকে দূরে সরে গেলেও কেরিয়ারের নতুন ইনিংসে দিব্যি ছক্কা হাঁকাচ্ছেন তিনি। রাজনীতির আঙিনায় পা রেখেই নতুন দায়িত্ব পেয়ে গিয়েছেন তিনি। দলে গুরুত্ব বেড়েছে সায়ন্তিকার। সম্প্রতি ‘মহানায়ক’ সম্মানও পেয়েছেন তিনি। এবার জন্মদিনে সায়ন্তিকার জন্য বিশেষ উপহার এল স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) তরফে।

শনিবার, ১২ অগাস্ট ছিল সায়ন্তিকার জন্মদিন। এদিন মুখ্যমন্ত্রীর তরফে একটি বিশেষ বার্তা এসেছে অভিনেত্রীর জন্য। দলে নিজের প্রিয় পাত্রীর জন্য আদুরে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন তৃণমূল সুপ্রিমো। আপ্লুত সায়ন্তিকা সেই চিঠির একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Sayantika banerjee got special gift from mamata banerjee

কী লেখা রয়েছে চিঠিতে? বিশেষ চিঠির বয়ান বলছে, ‘প্রিয় সায়ন্তিকা, তোমার জন্মদিনে রইল আমার অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা। আগামীতে আসুক আরও সুখ, সমৃদ্ধি আর সাফল্য এই আশা রাখলাম। পরিবার পরিজনকে নিয়ে ভাল থেকো, সুস্থ থেকো, আনন্দে থেকো।’ নীচে রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সাক্ষর।

আরও পড়ুন: আল্লাহর সঙ্গে নিজের তুলনা! আপন ধর্ম নিয়েই ফের বিষ্ফোরক তসলিমা

চিঠির ছবি শেয়ার করে সায়ন্তিকা লিখেছেন, ‘সবথেকে প্রতীক্ষিত জন্মদিনের শুভেচ্ছা। আপনার আশীর্বাদের জন্য ধন্যবাদ দিদিমণি’। একুশের বিধানসভা নির্বাচনের আগে সক্রিয় রাজনীতি তথা তৃণমূলে যোগদান করেন সায়ন্তিকা। যোগ দিতে না দিতেই বাঁকুড়ায় বিধানসভা ভোটে প্রার্থী হিসেবে দাঁড় করানো হয় তাঁকে।

আরও পড়ুন: মনে এত দয়া! ‘লোকে আমাকে সারদা মা বলে’, দাবি শ্রাবন্তীর

কিন্তু সেবারে ভাগ্যে শিকে ছেঁড়েনি সায়ন্তিকার। বাঁকুড়ার মানুষ তাঁকে খালি হাতে ফেরালেও বারে বারে সেখানে ছুটে গিয়েছেন অভিনেত্রী। তাঁর সক্রিয়তা নজর এড়ায়নি মুখ্যমন্ত্রীর। সম্প্রতি পর্যটন উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যান পদ দেওয়া হয়েছে সায়ন্তিকাকে।

অবশ্য অভিনয়কেও সম্পূর্ণ ভুলে যাননি তিনি। শেষবার তাঁকে দেখা গিয়েছিল ‘সেভিংস অ্যাকাউন্ট’ ছবিতে। সম্প্রতি শোনা গিয়েছিল, বাংলাদেশের ছবিতেও দেখা নাকি দেখা যাবে সায়ন্তিকাকে। তবে এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি অভিনেত্রী।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর