কেরিয়ারে নেই একটাও হিট সিনেমা, চটি চেটেই মহানায়ক সম্মান! কটাক্ষের মুখে সায়ন্তিকা

   

বাংলাহান্ট ডেস্ক: রাজনীতি তথা বিনোদন জগতে আলোচনার এখন একটাই বিষয়, মহানায়ক সম্মান (Mahanayak Samman)। রাজ্য সরকারের তরফে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ পুরস্কার যাঁদের যাঁদের হাতে উঠেছে সকলকে নিয়েই চলছে হাসাহাসির পর্ব। কারণ যাঁরা পুরষ্কৃত হয়েছেন শুভশ্রী, শ্রাবন্তী, অঙ্কুশ কেউই মহানায়ক সম্মান পাওয়ার যোগ্য নন নেটিজেনদের মতে। বিশেষ করে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে (Sayantika Banerjee) নিয়ে উঠেছে সমালোচনার ঝড়।

টলিউডের প্রাক্তন অভিনেত্রী বলা চলে সায়ন্তিকাকে। এক সময়ে বেশ কিছু ছবিতে অভিনয় করলেও অনেক বছর হয়ে গেল আর ক্যামেরার সামনে দেখা যায় না তাঁকে। তার বদলে এখন রাজনীতিতে নাম লিখিয়েছেন সায়ন্তিকা। তৃণমূলের ঘনিষ্ঠ সদস্য সম্প্রতি মহানায়ক সম্মান নেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

Sayantika banerjee trolled for having mahanayak samman

ছবিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে পুরস্কার নিতে দেখা গিয়েছে সায়ন্তিকাকে। তিনি লিখেছেন, ‘মহানায়ক সম্মান ২০২৩। আমাকে এই বৃহত্তর সম্মানের যোগ্য ভাবার জন্য আমি ধন্যবাদ জানাই মাতৃসমা মাননীয়া মুখ্যমন্ত্রী শ্রীমতি মমতা বন্দ্যোপাধ্যায় এবং তথ্য ও সংস্কৃতি দফতর পশ্চিমবঙ্গ ও সর্বোপরি আমার দর্শককে। সম্মান ও ভালবাসা এক শিল্পীর সারা জীবনের সম্পদ, এই সম্মান আরও ভাল করে কাজ করার অনুপ্রেরণা দেবে। ধন্যবাদ’। ।

কিন্তু সায়ন্তিকার পোস্টে প্রশংসার থেকে সমালোচনাই বেশি হয়েছে। তীব্র কটাক্ষ শানিয়ে একজন লিখেছেন, ভাল করে চটিচাটা পুরস্কার। আরেকজনের প্রশ্ন, কোন সিনেমার জন্য মহানায়ক সম্মান পেলেন একটু বলবেন? আরেকজন লিখেছেন, সারা কেরিয়ারে একটাও হিট সিনেমা নেই। শুধু রাজনীতি করে পুরস্কার জিতেছেন।

প্রসঙ্গত, টলিউডে এক সময়ে বেশ নামডাক থাকলেও এখন আর কোনো ছবিতেই দেখা যায় না সায়ন্তিকাকে। এর বদলে রাজনীতি নিয়েই রয়েছেন তিনি। তৃণমূলের সভা সমিতিতে প্রায়ই বিরোধী দলকে নিশানা করে সংবাদ শিরোনামে উঠে আসেন তিনি। এবার নিজেই ট্রোলড হয়ে গেলেন সায়ন্তিকা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর