শাহরুখের ক্রেজ! চন্দননগরে দিনে দুপুরে ঘুরে বেড়াচ্ছে ব্যান্ডেজ ভূত, ভাইরাল ভিডিও দেখে থ সবাই

   

বাংলা হান্ট ডেস্ক : গত ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাহরুখ (Shah Rukh Khan) অভিনীত ‘জওয়ান’ (Jawan)। আর ছবি মুক্তির পর থেকেই গোটা বক্স অফিস জুড়ে তান্ডব নৃত্য করছে কিং খানের এই ছবি‌। জওয়ান জ্বর এমনই ছড়িয়েছে যে ভক্তরা তো নিজেদের পুরো ব্যান্ডেজে মুড়ে হলে ঢুকছেন। গত কয়েকদিনে এরকম বেশ কিছু ছবি ভিডিও ভাইরাল (Video Viral ) হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কিছুদিন আগেই কাশিপুর থেকে এক খুদে ভক্তের ছবি ভাইরাল হয়েছিল যেখানে সে-ও বাকিদের মতো মুখে ব্যান্ডেজ বেঁধে জওয়ান ক্রেজে সামিল হয়েছিল। সেই ছবি এমন ভাইরাল হয়েছিল যে তা কিং খানেরও নজর এড়ায়নি। এমনকি সেই পোস্ট শেয়ার করে খুদে বন্ধুর উদ্দেশ্যে জবাবও পাঠিয়েছিলেন শাহরুখ।

শাহরুখ লিখেছিলেন, ‘অনেক ধন্যবাদ আমার ছোট্ট জওয়ান। ওকে একদমই একরকম লাগছে দেখতে। আমার অনেক ভালোবাসা রইল কাশীপুরের জন্য।’ আর সেই ক্রেজ থামতে না থামতেই সামনে এল এক আশ্চর্য ভিডিও। এর আগের সমস্ত ভক্তের পাগলামোকে ছাপিয়ে গেলেন বাংলার চন্দননগরের এই ব্যক্তি। যদিও তার নাম, ধাম, পরিচয় এখনও জানা যায়নি তবে ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন : বাংলা সিরিয়ালে ডোমেস্টিক ভায়োলেন্স! ‘কার কাছে কই মনের কথা’র এপিসোড দেখে ক্ষুব্ধ দর্শক

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি গোটা গায়ে ব্যান্ডেজ মুড়ে চন্দননগরের লোকালয়ে ঘুরে বেড়াচ্ছেন। পা থেকে মাথা গোটা শরীরটাই তার ব্যান্ডেজে মোড়া। রক্তের দাগ বোঝাতে গায়ে কমলা রঙ-ও ঢেলেছেন তিনি। এই ভিডিও সামনে আসার পর থেকেই শোরগোল পড়েছে সোশ্যাল মিডিয়ায়। কমেন্ট বক্সে উঠেছে হাসির রোল।

আরও পড়ুন : বিয়ের ফটোগ্রাফার থেকে পর্দার হিরো, চোখে জল আনবে ‘তোমাদের রানী’র দুর্জয়ের সংগ্রাম কাহিনী

এক ব্যক্তি এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘চন্দননগরের লোকালয়ে চলে এসেছে জওয়ান।’ প্রসঙ্গত উল্লেখ্য , ছবিতে শাহরুখ খান ছাড়াও অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেতুপতি। অন্যান্য চরিত্রে সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার, রিদ্ধি ডোগরা, প্রমুখ। এবং ছবির বিশেষ আকর্ষণ হিসেবে রয়েছেন দীপিকা পাড়ুকোন।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর