পাঠান বাচ্চা! ২ ঘণ্টাতেই বিক্রি এত হাজার টিকিট, প্রথমদিনেই ১০০ কোটির ব্যবসা করবে জওয়ান

বাংলা হান্ট ডেস্ক : কোভিড পরবর্তী সময়টা বলিউডের ক্ষেত্রে একেবারেই ভালো যায়নি। একটার পর একটা ফ্লপ ছবির ধাক্কা খেয়েছে বি টাউন। তবে চলতি বছরটা যেন তার ঠিক উল্টো। বক্স অফিসে রীতিমত ঝড় তুলেছে ‘পাঠান’ থেকে শুরু করে ‘গদর ২’-র মত সিনেমাগুলি। আর তারপরেই পাইপলাইনে রয়েছে শাহরুখের (Shah Rukh Khan) বহু প্রতীক্ষিত ছবি ‘জওয়ান’(Jawan)।

গত শুক্রবারই মাত্র ২ ঘণ্টার মধ্যেই ৫০ হাজারেরও বেশি টিকিট বিক্রি হয়েছে বলে খবর। উল্লেখ্য, আগামী বৃহস্পতিবার ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে বলিউড বাদশার ‘জওয়ান’ (Jawan)। ফিল্ম ক্রিটিকদের মতে, শুক্রবার রাতের মধ্যেই ‘পাঠান’র রেকর্ডকেও ভেঙে ফেলবে এই ছবি। পাশাপাশি ‘জওয়ান’র টিকিটের দামও ছাপিয়ে গেছে সমস্ত রেকর্ড।

মিডিয়া সূত্রে খবর, দেশের নানা সিনেমাহলে জওয়ানের টিকিটের সর্বোচ্চ দাম ২৪০০ টাকা। কলকাতায় একটি ‘জওয়ান’র সর্বোচ্চ দাম ১৭৮০ টাকা। মুম্বাইয়ে এই টিকিটের সর্বোচ্চ দাম ২৩০০ টাকা। অপরদিকে দিল্লিতে একটি টিকিটের সর্বোচ্চ দাম ২৪০০ টাকা। বিশেষজ্ঞদের ধারণা, ভারতীয় ফিল্মি দুনিয়ার সমস্ত রেকর্ডকে ছাপিয়ে যাবে ‘জওয়ান’র রেকর্ড। এমনকি শাহরুখ নিজেই নিজের রেকর্ড ভাঙবেন।

আরও পড়ুন : চাকরকে দিয়ে থাপ্পড় খাইয়েছিলেন সানির ঠাকুমা! এই কাজটির জন্য এখনও লজ্জায় মুখ লুকোন অভিনেতা

ট্রেড অ্যানালিস্টদের মতে, মুক্তির প্রথম দিনেই টপকে যাবে ১০০ কোটির গন্ডি। মুক্তির প্রথম দিন থেকেই কম করে হলেও ১২৫ কোটি টাকা ঘরে তুলবে ছবিটি। উল্লেখ্য, গত বৃহস্পতিবারই সামনে এসেছে ‘জওয়ান’র ট্রেলার। ‘বেটে কো হাত লাগানেসে পেহেলে বাপ সে বাত কর’, সম্প্রতি বুর্জ খলিফা থেকে এই বার্তাই দিয়েছেন শাহরুখ।

আরও পড়ুন : ‘পুরাতন’র হাত ধরেই বাংলায় কামব্যাক শর্মিলার, বড় চমক রেডি করছেন ঋতুপর্ণা

 

shah rukh khan

একথা বলাই বাহুল্য যে, ট্রেলারেই ঝড় তুলেছে শাহরুখের ছবি। ইতিমধ্যেই ২৯ মিলিয়ন মানুষ ইউটিউবের এই ভিডিও দেখেছেন। ছবির সংলাপ থেকে শুরু করে গান অ্যাকশন সবেতেই মজেছে দর্শক। দেশপ্রেম, নারীশক্তি, ন্যায়ের সঙ্গে অন্যায়ের যুদ্ধে ট্রেলার থেকেই অনেকটা এগিয়ে কিং খান। তাছাড়া বহুদিন পর শাহরুখকে আবারও দ্বৈত চরিত্রে দেখে উত্তেজিত দেশবাসী। এদিকে ভিলেনের চরিত্রে সাড়া ফেলেছেন বিজয় সেতুপতি। পিছিয়ে নেই নয়নতারা থেকে দীপিকাও।