কী দেখে যে প্রেমে পড়েছিলাম! করিনার সঙ্গে নাম জড়ানোয় এখন লজ্জায় মুখ লোকান শাহিদ

   

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের সবথেকে আইকনিক অফস্ক্রিন জুটির তালিকা বানাতে বসলে করিনা কাপুর (Kareena Kapoor) এবং শাহিদ কাপুরের (Shahid Kapoor) নাম অবধারিত ভাবে উঠে আসবে। তাঁদের সম্পর্কটা কারোর কাছেই লুকানো ছিল না। অনেকেই ভেবেছিলেন হয়তো বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। কিন্তু শেষমেষ তা আর হয়ে ওঠেনি।

এক সময়ে যাঁরা একে অপরের প্রেমে পাগল ছিলেন, সম্পর্ক ভাঙার পর এখন তাঁরাই যুযুধান দু পক্ষ হয়ে ওঠেন। করিনার নাম না নিয়েই ঠারেঠোরে তাঁকে কথা শুনিয়েছেন শাহিদ। নিজের প্রাক্তন সম্পর্ক নিয়ে আক্ষেপ করতে, ব্যঙ্গ বিদ্রুপ করতেন দেখা গিয়েছে তাঁকে। একবার তিনি এও বলেছিলেন, করিনার সঙ্গে প্রেম করে তিনি বড় ভুল করেছিলেন।

Shahid kapoor regretted relationship with Kareena Kapoor

জনপ্রিয় সিমি গ্রেওয়ালের শোতে এসেছিলেন শাহিদ। সেখানেই তিনি অভিনেতার প্রাক্তন সম্পর্কের প্রসঙ্গ তোলেন। করিনার নাম না নিয়েই তিনি বলেছিলেন, শাহিদের তো সাড়ে চার বছরের সম্পর্ক ছিল, যা বেশ লম্বা একটা সময় এখনকার হিসাবে। উত্তরে শাহিদ যা বলেছিলেন তা শুনে অবাক হয়ে গিয়েছিলেন সকলেই।

না, প্রাক্তন প্রেমিকার নাম তিনি নেননি। তবে শাহিদ বলেছিলেন, ‘হ্যাঁ, আমি জানি সাড়ে চার বছর সত্যিই একটা লম্বা সময়। জীবনে এত অপশন রয়েছে। জানিনা আমি কী ভাবছিলাম তখন’। ভিডিওটি দেখে অনেকেই অবশ্য শাহিদকেই সমর্থন করেছেন। তাদের মতে, করিনা তাঁর যোগ্যই ছিলেন না। আবার কেউ কেউ মজা করে লিখেছেন, কবীর সিং থেরাপি নেওয়ার পরের অবস্থা।

শাহিদ ও করিনা অভিনীত জব উই মেট ছবির জনপ্রিয়তার এখনো আকাশছোঁয়া। প্রশংসিত হয়েছিল দুজনের অনস্ক্রিন রসায়নও। কিন্তু এর পরেই তাঁদের অফস্ক্রিন রসায়নে ছেদ পড়ে। আলাদা হয়ে যান শাহিদ ও করিনা। এর আগেও দুজনের বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন শাহিদ কাপুর।

তিনি জানিয়েছিলেন, জব উই মেটের গীত ও আদিত‍্যর মতোই তাঁরা দুজনেও সম্পূর্ণ আলাদা। বিচ্ছেদের পর কথাও বন্ধ হয়ে গিয়েছে দীর্ঘদিন। ব‍্যক্তিগত ভিডিও ফাঁস হওয়ায় তোলপাড় হয়েছে নেটদুনিয়া। তারপর অবশ‍্য উড়তা পঞ্জাব ছবিতে একসঙ্গে কাজ করেছেন শাহিদ ও করিনা। সাংসারিক জীবনেও সুখী দুজনেই।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর