টাইমলাইনবিনোদন

অভিনয় ছেড়ে রাঁধুনি! শাহরুখের নয়া অবতারের কথা নিজেই জানালেন গৌরি

বাংলাহান্ট ডেস্ক: বলিউড বাদশা শাহরুখ খান (shahrukh khan) শুধু যে অভিনয়ের দিক দিয়েই কিং খান নন তা এই লকডাউনেই (lockdown) প্রমাণ করে দিয়েছেন। করোনাকালে দুঃস্থ মানুষদের জন‍্য তো বটেই আমফান বিধ্বস্তদের জন‍্যও সাহায‍্যের হাত বাড়িয়ে দিয়েছে তাঁর KKR টিম। এসবের পাশাপাশি বাড়িতে পরিবারের জন‍্যও চমক নিয়ে হাজির হয়েছিলেন শাহরুখ।

গোটা লকডাউন জুড়ে মন্নতের রান্নাঘরে নাকি নিজেরই আধিপত‍্য বজায় রেখেছিলেন শাহরুখ। একের পর এক পদ রেঁধে খাইয়েছেন স্ত্রী গৌরি খান (gouri khan) ও তিন ছেলে মেয়ে আরিয়ান, আব্রাম ও সুহানাকে। আর সে সব রান্নারই স্বাদ ছিল জিভে জল আনা। এমনটাই জানিয়েছেন খোদ শাহরুখ পত্নি গৌরি।


সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে লকডাউনের রোজনামচা নিয়ে কথা বলেন গৌরি। তখনি শাহরুখের এই কাণ্ডের কথা জানান তিনি। লকডাউনে সংক্রমণের ভয়ে বাইরের খাবার অর্ডার করতেই ভয় পাচ্ছিলেন তাঁরা। তখনি মুশকিল আসান রূপে হাজির হন কিং খান। হেঁশেলের দায়িত্ব নিয়ে নিজেই বানিয়ে ফেলেন একের পর এক সুস্বাদু পদ। আর তা খেয়ে স্ত্রী সন্তানদেরও দিল খুশ!

গৌরির কথায়, “শাহরুখ রান্না করতে বরাবরই ভালবাসে। আর আমি খেতে।” লকডাউনের শুরুতেই দেশে ফিরেছেন আরিয়ান ও সুহানা। তখন থেকে মন্নতেই রয়েছেন তাঁরা। গৌরি জানান, বড় ছেলে আরিয়ানের বিশ্ববিদ‍্যালয়ের কোর্স শেষ হয়ে গিয়েছে। তিনি আপাতত ব‍্যস্ত বিভিন্ন দেশের ছবি দেখতে।

অপরদিকে সুহানা মন্নত থেকেই বিশ্ববিদ‍্যালয়ের অনলাইন ক্লাস করছে। আব্রামের স্কুলেও শুরু হয়ে গিয়েছে অনলাইন ক্লাস। গৌরি জানান, বিষয়টা একটু চ‍্যালেঞ্জিং হলেও ছেলে মেয়েরা বেশ মানিয়ে নিয়েছে।


প্রসঙ্গত, সম্প্রতি খবর মেলে ফের বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান। পরিচালক রাজকুমার হিরানির ছবিতে অভিনয় করতে চলেছেন শাহরুখ। তাঁর বিপরীতে দেখা যাবে তাপসীকে। ছবির বিষয়বস্তু উদ্বাস্তু সমস‍্যা। তবে এটি একটি কমেডি ছবি হবে বলেই জানা গিয়েছে।

এর আগে শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজের ব‍্যানারে বদলা ছবিতে অভিনয় করেছিলেন তাপসী। সেই সময় তাঁর অভিনয় নাকি মুগ্ধ করেছিল শাহরুখকে। সম্ভবত সেই কারনেই এই সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা।

সম্প্রতি খবর মিলেছিল ডিয়ার জিন্দেগির পর ফের একত্রে অভিনয় করবেন কিং খান ও আলিয়া। এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, তাঁর প্রযোজনা সংস্থা রেড চিলিজ একটি ছবির প্রযোজনা করতে চলেছে।

সেই ছবিতেই অভিনয় করবেন আলিয়া। ডিয়ার জিন্দেগির মতো এই ছবিটিও মহিলা কেন্দ্রিক হতে চলেছে। ছবিতে অভিনয় করবেন শাহরুখও। আগামী বছরের শুরূর দিকেই ছবির শুটিং শুরু হবে বলে জানা গিয়েছে‌। তবে এখনও ছবির নাম বা অন‍্যান‍্য তথ‍্য জানা যায়নি।

Back to top button