টাইমলাইনবিনোদন

ফের মানবিক শাহরুখ, চিকিৎসক স্বাস্থ‍্যকর্মীদের ২৫ হাজার পিপিই কিট দান কিং খানের

বাংলাহান্ট ডেস্ক: করোনা (corona) মোকাবিলায় বারংবার সাহায‍্যের (help) হাত বাড়িয়ে দিচ্ছেন শাহরুখ খান (shahrukh khan)। দিচ্ছেন প্রকৃত মানবিকতার পরিচয়। এর আগেই প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল, মহারাষ্ট্র, দিল্লি ও পশ্চিমবঙ্গের ত্রাণ তহবিলে মোটা অঙ্কের আর্থিক সাহায‍্য করেছিলেন অভিনেতা। আর এবার চিকিৎসক ও স্বাস্থ‍্য কর্মীদের পাশে দাঁড়িয়েছেন তিনি। তাদের সুরক্ষার্থে ২৫ হাজার পিপিই দান করেছেন কিং খান।

shahrukh khan 380 AFP Bangla Hunt Bengali News
সম্প্রতি মহারাষ্ট্রের স্বাস্থ‍্য ও পরিবার কল‍্যাণ মন্ত্রী রাজেশ টোপে তাঁর টুইটার হ‍্যান্ডেলে এই খবর জানান। শাহরুখকে ধন‍্যবাদ জানিয়ে তিনি লেখেন, ‘২৫০০০ পিপিই কিট দিয়ে সাহায‍্য করার জন‍্য শাহরুখ খানকে অনেক ধন‍্যবাদ। করোনা মোকাবিলায় চিকিৎসক, স্বাস্থ‍্যকর্মীদের এগুলো খুবই কাজে আসবে।’ ধন‍্যবাদ জানিয়ে পাল্টা টুইট করেছেন কিং খানও। রাজেশ টোপের পরিবার ও টিমেরও ভাল স্বাস্থ‍্য কামনা করেছেন শাহরুখ।

এর আগেই মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের ত্রাণ তহবিলে আড়াই কোটি টাকার আর্থিক সাহায‍্য করছেন শাহরুখ। শুধু এই টাকাটা না, স্বাস্থ‍্যকর্মীদের জন‍্য ৫০ হাজার PPP কিট দেওয়ার কথাও জানিয়েছেন বাদশা। শাহরুখের এই সাহায‍্যের জন‍্য টুইট করে ধন‍্যবাদও জ্ঞাপন করেছেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়।

তবে শুধু এই রাজ‍্য নয়, মহারাষ্ট্র মুখ‍্যমন্ত্রীর ত্রাণ তহবিল, প্রধানমন্ত্রীর পিএম কেয়ারস ফান্ড সহ সাতটি ভিন্ন উপায়ে অনুদান দিয়েছেন করোনা মোকাবিলায়। নিজের ব‍্যক্তিগত চারতলা অফিসও তিনি দিয়ে দিয়েছেন কোয়ারেন্টাইন সেন্টার বানানোর জন‍্য। কিন্তু সব মিলিয়ে শাহরুখের দেওয়া অনুদানের সঠিক অঙ্কটা জানা যায়নি। অনেকেই বলছেন, প্রায় ৭০ কোটি টাকার অনুদান দিয়েছেন কিং খান।

Back to top button