ন্যাড়া মাথায় এই বিশেষ ট্যাটু করালেন শাহরুখ, ‘জওয়ান’এর সঙ্গে রয়েছে গভীর যোগ!

বাংলাহান্ট ডেস্ক: ‘জওয়ান’ (Jawan) এর মুক্তি পিছিয়ে যাওয়া নিয়ে সিনেপ্রেমীদের মনে যে ক্ষোভ জমেছিল তা এক নিমেষে দূর হয়ে গিয়েছে ছবির প্রিভিউ দেখে। কয়েক ঝলকে গোটা সিনেমার একটা সারবত্তা দর্শকদের সামনে খাড়া করেছেন শাহরুখ খান (Shahrukh Khan)। আর ওইটুকু সময়ের মধ্যেই পরপর এমন সব চমক এসেছে যা দেখে কার্যত ছিটকে গিয়েছেন দর্শকরা।

একটি ছবির মধ্যেই একাধিক লুক তৈরি করতে দেখা যাবে কিং খানকে। কখনো রক্তমাখা ব্যান্ডেজে ঢাকা মুখের অর্ধেকটা, কখনো মুখোশ, আবার কখনো সম্পূর্ণ ন্যাড়া মাথায় ক্যামেরার সামনে এসেছেন শাহরুখ। প্রিভিউয়ের শেষের দিকে ন্যাড়া মাথা, চোখে সানগ্লাস পরে মেট্রোর মধ্যে অভিনেতার নাচ নিয়ে ইতিমধ্যেই মিম ভিডিওর ছড়াছড়ি নেটপাড়ায়। এই দৃশ্যেই আরো একটি দিকে চোখ আটকেছে দর্শকদের।

Shahrukh Khan tattoo in jawan mystery solved

এসআরকের ন্যাড়া মাথায় আঁকা একটি ট্যাটু। ওই ট্যাটুতে কী লেখা রয়েছে তা জানতেই উঠেপড়ে লেগেছেন দর্শকরা। প্রিভিউতে একাধিক রহস্যের মাঝে এটাও একটা বড় রহস্য হয়ে দাঁড়িয়েছে। অবশেষে ছবি মুক্তির আগেই খুলল রহস্যের জট। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হওয়া একটি ছবি থেকেই স্পষ্ট হয়ে গেল ট্যাটু রহস্য।

ভাইরাল ছবিটিতে স্পষ্ট দেখা যাচ্ছে শাহরুখের মাথায় আঁকা ট্যাটুতে দেবনাগরী অক্ষরে লেখা, ‘মা জগৎ জননী’। মনে করা হচ্ছে, এই ট্যাটুর সঙ্গে ছবির গল্পের গভীর যোগ রয়েছে। নেটপাড়ায় অনেকে এমনটাও দাবি করছেন, জওয়ান ছবিতে দীপিকা পাডুকোনকে শাহরুখের মায়ের ভূমিকায় দেখা যাবে। যদিও এর মধ্যে কতটা সত্যি আর কতটা স্রেফ আন্দাজ রয়েছে তা জানার জন্য ছবিটি মুক্তি পাওয়া পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

জওয়ানে শাহরুখের বিপরীতে থাকছেন দক্ষিণের দাপুটে অভিনেতা বিজয় সেতুপতি। নায়িকা হিসেবে দেখা যাবে নয়নতারাকে। এছাড়াও বলিউড থেকে রয়েছেন সানিয়া মালহোত্রাও। আগামী ৭ সেপ্টেম্বর একাধিক ভাষায় মুক্তি পেতে চলেছে জওয়ান।