fbpx
ক্রিকেটখেলাটাইমলাইনবাংলাদেশ

করোনার প্রতিরোধে যারা লড়ছেন তাদের কুর্ণিশ শাকিবের

বাংলাহান্ট ডেস্কঃ বিশ্বব্যাপী করোনা ভাইরাস ইতিমধ্যে আক্রান্ত 421,000; মারা গিয়েছেন 18,800 , 107,000 জন আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। বাংলাদেশেও ইতিমধ্যে হাজির হয়েছে করোনা। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো চারজনে। আর আক্রান্তের সংখ্যা আরো ছয়জন বেড়েছে। এতে মোট আক্রান্ত হয়েছেন ৩৯ জন। নতুন করে আক্রান্তদের মধ্যে একজন ওমরাহ ফেরত। বাকি চারজন আক্রান্তদের থেকে সংক্রমিত হয়েছেন।

যুদ্ধকালীন পরিস্থিতিতে সে দেশের সরকার করোনার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে চাইছে। জনগণের মধ্যে করোনা ভাইরাস এর ব্যাপারে সচেতনতা গড়ে তুলতে ও যারা করোনা মোকাবিলায় সামনে থেকে লড়াই করছে তাদের শুভেচ্ছা জানাতে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করলেন বাংলাদেশী অলরাউন্ডার সাকিব আল হাসান।
বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান তার ফেসবুক অ্যাকাউন্টে ইংরেজি ও বাংলায় লিখেছেন, “সকল দেশবাসীকে সুরক্ষিত রাখতে যারা মারাত্মক এই ভাইরাসের বিরুদ্ধে লড়াই করে চলেছেন প্রতিনিয়ত তাদেরকে জানাই আমার সালাম। ধন্যবাদ জানাই প্রতিটি ডাক্তার, নার্স, চিকিৎসা ও স্বাস্থ্যসেবা কর্মী, স্বেচ্ছাসেবক, বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশ বাহিনীর সদস্য এবং সরকারী কর্মকর্তাদের যারা নিঃস্বার্থ ও অক্লান্তভাবে লড়াই করে চলেছেন।
আমরা তাদের সাহায্য করতে যা পারি তা হলো- বাসায় অবস্থান করা, প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করা এবং প্রয়োজনীয় পরামর্শ মেনে চলে এই কঠিন সময়ে তাদের সহায়তা করা। তবেই আমরা একসাথে এই পরিস্থিতির মোকাবেলা করতে পারবো। আল্লাহ আমাদের সকলকে সাহায্য করুন। #SAH75 #Stayhome #Staysafe #DoTheRightThing #Covid19 “

Back to top button
Close
Close