টাইমলাইনভারত

রাহুল গান্ধীকে নিয়ে বেফাঁস মন্তব্য NCP প্রধান শরদ পাওয়ারের, বিপাকে কংগ্রেস

বাংলা হান্ট ডেস্কঃ জাতীয় নেতা হিসাবে রাহুল গান্ধীর (Rahul Gandhi) বিশ্বাসযোগ্যতা সম্পর্কে মন্তব্য করে এনসিপি প্রধান শরদ পাওয়ার (Sharad Pawar) বললেন যে ওনার মধ্যে ধারাবাহিকতার অভাব আছে। কংগ্রেসের সহযোগী দল এনসিপির প্রধান শরদ পাওয়ার কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে নিয়ে করা আমেরিকার প্রাক্তন রাষ্ট্রপতি বারাক ওবামার করা মন্তব্য নিয়ে কড়া আপত্তি জাহির করেছিলেন। একটি সাক্ষাৎকারে শরদ পাওয়ারকে যখন জিজ্ঞাসা করা হয় যে, দেশ কি রাহুল গান্ধীকে নেতা হিসেবে মেনে নেওয়ার জন্য প্রস্তুত? তখন শরদ পাওয়ার উত্তর দিয়ে বলেন, এই বিষয়ে অনেক প্রশ্ন আছে। ওনার মধ্যে ধারাবাহিকতার অভাব আছে।

ওবামা, সম্প্রতি প্রকাশিত নিজের বইতে বলেছিলেন যে কংগ্রেস নেতা এমন একজন শিক্ষককে মুগ্ধ করার জন্য উত্সাহী শিক্ষার্থীর মতো মনে হয় যার মধ্যে এই বিষয়ে দক্ষতা অর্জনের জন্য আগ্রহ এবং আবেগের অভাব রয়েছে। এই বিষয়ে জিজ্ঞাসা করার পর এনসিপি নেতা পাওয়ার বলেন, সবার বিচারধারা স্বীকার করার দরকার নেই আমাদের।

উনি বলেন, আমি আমাদের দেশের নেতৃত্ব নিয়ে যা খুশি বলতে পারি। কিন্তু, আমি অন্য দেশের নেতৃত্ব নিয়ে কথা বলব না। সবাইকে সবার সীমার মধ্যে থাকা উচিৎ। আমার হিসেবে ওবামা ওনার সীমা অতিক্রম করেছে। কংগ্রেসের ভবিষ্যৎ আর রাহুল গান্ধী দলের জন্য বাঁধা হচ্ছে কিনা সেই বিষয়ে শরদ পাওয়ারকে প্রশ্ন করা হলে উনি বলেন, যে কোনও দলের নেতৃত্ব নির্ভর করে যে সংগঠনের মধ্যে উনি ঠিক কতটা গ্রহণযোগ্য।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker