টাইমলাইনবিনোদনরাজনীতি

সমস‍্যার সমাধান পরে হবে, এখন শুধুই ধন‍্যবাদ জানানোর পালা, বললেন ‘বিহারীবাবু’ শত্রুঘ্ন

বাংলাহান্ট ডেস্ক: লোকসভা উপ নির্বাচনে জিতে আসানসোলে সাংসদ হয়ে বসেছেন বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)। ফলাফল বেরোনোর পর কেটে গিয়েছে দু মাস। এখনো ধন‍্যবাদ জ্ঞাপনের পর্ব চলছে ‘বিহারীবাবু’র। সে পালা সাঙ্গ হলে তবেই স্থানীয় সমস‍্যা নিয়ে মুখ খুলবেন তিনি। তার আগে নয়। সাফ জানিয়ে দিলেন শত্রুঘ্ন।

আসানসোলে উপ নির্বাচনে তৃণমূলের হয়ে জিতেছিলেন শত্রুঘ্ন। কথা দিয়েছিলেন, ‘বহিরাগত’ তকমা ঘুচিয়ে স্থানীয়দের সুখ দুঃখে পাশে থাকবেন। কিন্তু কার্যক্ষেত্রে দেখা যাচ্ছে অন‍্য চিত্র। আসানসোলে আসছেন বটে সাংসদ। কিন্তু ধন‍্যবাদ জানানো ছাড়া আর কোনো বিষয়েই এখন মুখ খুলতে রাজি নন তিনি।


সম্প্রতি কিছুদিনের জন‍্য আসানসোলে এসেছিলেন শত্রুঘ্ন। বিভিন্ন ব্লকে ঘুরে ঘুরে সম্বর্ধনা নিয়েছেন নব নির্বাচিত সাংসদ। রবিবার মুম্বই ফিরে গিয়েছেন তিনি। কিন্তু সম্বর্ধনা নেওয়া ছাড়া আর কোনো বিষয়েই মুখ খোলেননি শত্রুঘ্ন। এদিকে রাজ‍্য তোলপাড় এসএসসি কেলেঙ্কারি নিয়ে। আসানসোলের বিভিন্ন স্থানীয় সমস‍্যাও রয়েছে।

কিন্তু সেসব নিয়ে প্রশ্ন করা হলে রীতিমতো বিরক্ত হন সাংসদ। স্পষ্ট ভাষায় জানান, এখন এসব কিছু নিয়ে বলার সময় নয়। এখন শুধুই ধন‍্যবাদ জ্ঞাপনের সময়। স্থানীয় সমস‍্যা নিয়ে নেতৃত্বদের সঙ্গে কথা হয়েছে তাঁর। জুলাই মাসে সংসদে অধিবেশন শুরু হবে। তখনি যাবতীম সমস‍্যা নিয়ে আলোচনা করা হবে।

ভোটে জেতার পর এই নিয়ে দ্বিতীয় বার আসানসোলে এলেন শত্রুঘ্ন। কিন্তু কোনো বারই এলাকাবাসীর সমস‍্যা নিয়ে উচ্চবাচ‍্য করতে দেখা যায়নি তাঁকে। যদিও ফের ‘বহিরাগত’ তকমা জোটার আগেই সাংসদ আশ্বস্ত করেছেন, আসানসোলের মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি। প্রাণ গেলেও সেই প্রতিশ্রুতি রাখবেন শত্রুঘ্ন সিনহা।

পাশাপাশি বিরোধীদের ‘বহিরাগত’ কটাক্ষেরও পালটা জবাব দিয়েছেন তিনি। নির্বাচনের আগে প্রশ্ন উঠেছিল, বিহারীবাবু আদৌ আসানসোলের পাশে থাকবেন তিনি। তিনি ভোটে জেতার পরেও দুবার এসেছেন। আগামী মাসেও আসার পরিকল্পনা করছেন। এমনকি আসানসোলে থাকার জন‍্য বাড়িও খুঁজছেন বলে জানান শত্রুঘ্ন সিনহা।

Related Articles

Back to top button