টাইমলাইনবিনোদন

তাঁকেও ঠকিয়েছেন সলমন? সিনেমা ছাড়ার গুঞ্জন নিয়ে অবশেষে মুখ খুললেন শেহনাজ

বাংলাহান্ট ডেস্ক: আবারো এক তারকার সঙ্গে বিবাদ সলমন খানের (Salman Khan)। তাঁর অপছন্দের মানুষের সংখ্যা কম নেই বলিউডে। তালিকাটা কমার বদলে আরো বেড়েই চলেছে। যেখানে সাম্প্রতিক সংযোজন শেহনাজ গিল (Shehnaz Gill)। সলমনের ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবি থেকে নাকি বের করে দেওয়া হয়েছে তাঁকে। সলমনকে নাকি ইনস্টাগ্রাম থেকেও ব্লক করে দিয়েছেন শেহনাজ।

শোনা গিয়েছিল, ভাইজানের ছবির মাধ‍্যমেই হিন্দি সিনেমায় পা রাখতে চলেছেন সানা। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে তাঁকে। কিন্তু সাম্প্রতিক গুঞ্জন বলছে, শেহনাজ নাকি বাদ হয়ে গিয়েছেন ছবি থেকে। শুধু তাই নয়, ভাইজানকে নাকি ইনস্টাগ্রামে আনফলোও করে দিয়েছেন তিনি।


গুঞ্জন সত্যি নাকি মিথ্যে তা নিয়ে জল্পনা অব্যাহত। এর মাঝেই মুখ খুলেছেন শেহনাজ। সরাসরি কোনো ছবির নাম না নিলেও কটাক্ষের সুরে তিনি লিখেছেন, ‘গত কয়েক সপ্তাহ ধরে এই গুজবগুলো আমার দৈনিক বিনোদনের জোগান দেয়। আমি আর অপেক্ষা করতে পারছি না কবে দর্শকরা ছবিটা দেখবেন আর অবশ্যই আমিও ছবির অংশ।’

উল্লেখ্য, এই প্রথম শেহনাজ স্বীকার করলেন তিনি সলমনের ছবিতে অভিনয় করছেন। যদিও তিনি ছবির নাম উল্লেখ করেননি, তবে শেহনাজের বার্তায় এটা স্পষ্ট যে তিনি সলমনের আসন্ন ছবির কথাই বলতে চেয়েছেন।

এর আগে ছবির এক ঘনিষ্ঠ সূত্র সংবাদ মাধ‍্যমকে জানিয়েছিল, এই গুঞ্জন সম্পূর্ণ মিথ‍্যে। শেহনাজ এখনো এই ছবির অংশ। চলতি বছরের শুরুতেই কভি ইদ কভি দিওয়ালি ছবির শুটিং শুরু ক‍রে দিয়েছিলেন শেহনাজ। রাঘব জুয়ালের বিপরীতে দেখা যাবে তাঁকে।

ভাইজানের ইদ পার্টিতে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন শেহনাজ। তাঁদের ছবি, ভিডিও ভাইরালও হয়েছিল সোশ‍্যাল মিডিয়ায়।সলমনের সঙ্গে রঙ মিলিয়ে কালো সালোয়ার কামিজ পরেছিলেন তিনি। পার্টিতে বেশিরভাগ সময়টাই ভাইজানের পাশে পাশে দেখা গিয়েছিল তাঁকে। শুধু তাই নয়। সলমনের সঙ্গেই ক‍্যামেরার সামনে পোজও দিয়েছিলেন শেহনাজ।

Related Articles