টাইমলাইনবিনোদন

শেহনাজের নামের সঙ্গে জুড়ে গেল প্রয়াত প্রেমিক সিদ্ধার্থের পদবী, ভিডিও তুমুল ভাইরাল নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘদিন পর ক‍্যামেরার সামনে অভিনেত্রী শেহনাজ গিল (shehnaz gill)। শেষবার সিদ্ধার্থ শুক্লার (siddharth shukla) মৃত‍্যুর সময়ে দেখা গিয়েছিল উদভ্রান্তের মতো তাঁকে ছুটে আসতে। অভিনেতার শেষকৃত‍্যের সময়ে কাঁদতে কাঁদতে মাটিতে লুটিয়ে পড়েছিলেন তিনি। তারপর থেকেই নিজেকে ঘরের মধ‍্যে বন্দি করে ফেলেন শেহনাজ। শেষমেষ সিদ্ধার্থের মা রীতা শুক্লার অনুরোধে কাজে ফিরতে রাজি হন তিনি।

সদ‍্য আগামী ছবি ‘হঁসলা রাখ’ এর শুটিং শুরু করেছেন শেহনাজ। ছবির শুটিং সেট থেকেই একটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে নেটমাধ‍্যমে। ‘শেহনাজ কউর গিল শুক্লা’ নামে টুইটারে ট্রেন্ডিং তালিকাতেও চলে এসেছে ভিডিওটি। নেটনাগরিকরা আনন্দে আপ্লুত গোটা ভিডিওটি এবং শেহনাজকে দেখে।


ভিডিওতে সেটে শিশুশিল্পী শিন্ডা গ্রেওয়ালের সঙ্গে মোবাইল ফোনে একটি খেলা খেলতে দেখা যাচ্ছে শেহনাজকে। ছবিতে অভিনেত্রীর ছেলের ভূমিকায় অভিনয় করছে শিন্ডা। খেলাতে দুজনকেই বেশ মজে যেতে দেখা গিয়েছে। খেলার নিয়ম অনুযায়ী একটি জনপ্রিয় চরিত্রের নাম অনুমান করতে হবে।

ভিডিওতে দেখা যাচ্ছে শেহনাজকে একগুচ্ছ প্রশ্ন করছে শিন্ডা। সমস্ত প্রশ্ন শেষের পর ফলাফলটা মোবাইলের স্ক্রিনে ফুটে ওঠে। সেখানে লেখা ‘শেহনাজ কউর গিল শুক্লা’। অ্যাপের উত্তর দেখে বিশ্বাসই করতে পারেননি শেহনাজ। আনন্দে, বিস্ময়ে উত্তেজিত হয়ে পড়েন তিনি। ভিডিওটি জায়গা করে নিয়েছে টুইটারের ট্রেন্ডিং লিস্টে। এতদিন পর ফের শেহনাজের হাসিমুখ দেখে খুশির জোয়ার নেটপাড়ায়।

https://twitter.com/iamshindagrewal/status/1444865380137066498?t=2nNPWXf6C6ebguFiNPUDVQ&s=19

বিগ বসের ঘর থেকেই সিদ্ধার্থ শেহনাজের সম্পর্কের গুঞ্জন শুরু হয়েছিল। শোনা যায় খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছিলেন সকলের প্রিয় ‘সিডনাজ’ জুটি। সিদ্ধার্থের অকালমৃত‍্যুতে শেহনাজের শোচনীয় অবস্থা সকলেই দেখেছেন। অভিনেতার শেষকৃত‍্যে কাঁদতে কাঁদতে লুটিয়ে পড়েছিলেন তিনি।

‘হঁসলা রাখ’ নামে পঞ্জাবি ছবিতে শেহনাজের বিপরীতে রয়েছেন দিলজিৎ দোসাঞ্ঝ। গত ১৫ সেপ্টেম্বর একটি প্রচার মূলক গানের শুট করার কথা ছিল শেহনাজের। কিন্তু তাঁর তখন বাড়ি থেকে বেরোনোর মতো মানসিক অবস্থাই ছিল না। তাই শুটের তারিখ পিছিয়ে দেওয়া হয়েছিল। অবশেষে শুটিং সেটে শেহনাজকে হাসিমুখে দেখে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন অনুরাগীরাও।

Related Articles

Back to top button