এই একটা শর্ত মানলেই রাহুল গান্ধীকে বিয়ে করতে রাজি! বিষ্ফোরক শার্লিন চোপড়া

   

বাংলাহান্ট ডেস্ক: স্পষ্ট কথা বলতে কখনোই ডরান না অভিনেত্রী শার্লিন চোপড়া (Sherlyn Chopra)। বলিউড ইন্ডাস্ট্রির সবথেকে ঠোঁটকাটা নায়িকাদের তালিকায় নাম রয়েছে তাঁর। তেমনি শার্লিনের নামের সঙ্গে কম বিতর্কও জড়িয়ে নেই। নিজের কাণ্ডকারখানার জেরে মাঝেমধ্যেই চর্চায় উঠে আসেন তিনি। এবার ফের শার্লিনের একটি মন্তব্য নিয়ে শুরু হল জলঘোলা।

হঠাৎ হঠাৎ আলটপকা মন্তব্য করায় শার্লিনের জুড়ি মেলা ভার। লাইমলাইট কীভাবে নিজের কাছে ধরে রাখতে হয় তা খুব ভাল ভাবেই জানেন তিনি। সেটা নামমাত্র পোশাক পরে অর্ধনগ্ন হয়ে নাচানাচি থেকে ইন্ডাস্ট্রির তাবড় প্রভাবশালী ব্যক্তিদের স্বরূপ তুলে ধরার মতো কাজ তিনি অবলীলায় করে থাকেন। আর এবারে বিয়ে নিয়ে মুখ খুললেন শার্লিন।

Sherlyn chopra is ready to marry sherlyn chopra

সম্প্রতি বান্দ্রার রাস্তায় পাপারাৎজির ক্যামেরাবন্দি হন তিনি। কথায় কথায় শার্লিনকে এক সাংবাদিক প্রশ্ন করেন, তিনি কি কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে বিয়ে করতে চাইবেন? রাজনৈতিক জগতের সলমন খান বলা যায় গান্ধী পরিবারের উত্তরসূরীকে। মধ্য বয়সে পৌঁছেও এখনো বিয়ের নামগন্ধও করেননি তিনি।

তবে শার্লিন অকপটে বলে বসেন, রাহুল গান্ধীকে বিয়ে করতে তিনি রাজি। তবে তাঁর একটি ছোট্ট শর্ত রয়েছে। সেই শর্ত মানতে রাজি হলেই কংগ্রেস নেতাকে বিয়ে করবেন তিনি। কী সেই শর্ত? না, কোনো বড় শর্ত চাপাননি শার্লিন। তাঁর একটাই আবদার, বিয়ের পর নিজের পুরনো পদবীটাই তিনি রাখতে চান। রাহুল গান্ধী কি শুনেছেন? প্রতিক্রিয়া অবশ্য মেলেনি তাঁর।

প্রসঙ্গত, বলিউডের সবথেকে বিতর্কিত অভিনেত্রীদের মধ্যে একজন শার্লিন। কয়েক মাস আগেই একটি নতুন মিউজিক ভিডিওতে তাঁর পোশাকের জন্য চর্চায় উঠে এসেছিলেন তিনি। কিন্তু এসব বিতর্ক এখন গা সওয়া হয়ে গিয়েছে শার্লিনের। তাঁকে নিয়ে চর্চা বেশ উপভোগই করেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর