fbpx
ছবিটাইমলাইনবিনোদন

হট অবতারে যোগা করে ছবি পোস্ট করলেন শার্লিন চোপড়া! সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে বলিউডের (Bollywood) ইন্টারনেট সেনসেশনদের মধ্যে অন্যতম হেলন শার্লিন চোপড়া (sherlin chopra)। এই অভিনেত্রী তথা মডেল সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয়। বিশেষত স্বল্প পোশাকে বা বোল্ড ফটোশুটের জন্য তাঁর জুড়ি মেলা ভার। মাঝে মধ্যেই রীতিমতো বোল্ড অবতারে ছবি তুলতে দেখা যায় শার্লিনকে। সেই সব ছবি নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ারও করেন তিনি।
তবে এই মুহূর্তে লকডাউন চলায় অন‍্য সবার মতো শার্লিনও রয়েছেন বাড়িতেই। আর এই ফাঁকে তিনি মেতেছেন শরীরচর্চায়। একের পর এক যোগার ছবি শেয়ার করেন তিনি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে।


সম্প্রতি এমনই একটি ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন শার্লিন। সেখানে দেখা যাচ্ছে, কালো প‍্যান্ট ও নীল রঙের ব্রালেট পরে ফটোশুট করেছেন তিনি। ইতিমধ্যেই ৩০ হাজারেরও বেশি লাইক পড়ে গিয়েছে এই ছবিটিতে। তবে শুধু এই ছবিই নয়, এর আগেও বহুবার শরীরে সুতো বিহীন অবস্থায় ছবি শেয়ার করেছেন তিনি।
শার্লিনের এই ছবি এখন ভাইরাল হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। বহু মানুষ শেয়ারও করেছেন এই ছবি।

প্রসঙ্গত, বলিউডে খুব বেশি ছবিতে দেখা যায়নি শার্লিন চোপড়াকে। এক সময় তাঁর বিরুদ্ধে মধুচক্রে জড়িত থাকার অভিযোগ উঠেছিল। কিন্তু তিনি নিজেই স্বীকার করেন মধুচক্রে জড়িত থাকার কথা। তাঁর কথায়, ছবিতে সুযোগ না পাওয়ায় এইভাবে রোজগারের ব্যবস্থা করেন তিনি। এখন ইনস্টাগ্রামেই বেশি সক্রিয় থাকেন শার্লিন।

Back to top button
Close
Close