টাইমলাইন

“ব্যাটিং করতে নামার আগে গ্লুকোজ খাওয়াতে হবে” ধোনিকে তীব্র কটাক্ষ করলেন শেওয়াগ

বাংলা হান্ট ডেস্কঃ আইপিএলের (IPL) শুরুতেই পরপর দুটি ম্যাচে হার চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings)। এ এক চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) দেখছে ক্রিকেট ভক্তরা। হারিয়ে গেছে চেন্নাইয়ের সেই হার না মানা মনোভাব, হারিয়ে গেছে চেন্নাইয়ের জয়ের খিদে। বিশেষ করে চেন্নাইয়ের ব্যাটিং লাইনআপ, এবার আইপিএলে একেবারেই ছন্দে পাওয়া যাচ্ছে না চেন্নাইয়ের ব্যাটসম্যানদের। গতকাল রাজস্থানের বিরুদ্ধে 180 রানের থেকেও কম টার্গেট চেজ করতে নেমে 44 রানে হার। রাজস্থানের বিরুদ্ধে এই হারের পরই চেন্নাই দল নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে।

এরই মধ্যে আবার চেন্নাইয়ের ব্যাটসম্যানদের কটাক্ষ করলেন প্রাক্তন ভারত ওপেনার বীরেন্দ্র শেওয়াগ। তিনি কটাক্ষের সুরে বললেন চেন্নাইয়ের ব্যাটসম্যানদের ‘গ্লুকোজ’ খাওয়ানো উচিত। আসলে হলুদ জার্সি পড়া চেন্নাই সুপার কিংসকে আইপিএলে এমন ভাবে দেখতে অভ্যস্ত নয় কেউই। আর সেই কারণেই এমন মন্তব্য করে বসলেন প্রাক্তন ভারত ওপেনার বীরেন্দ্র শেওয়াগ। তবে তিনি এটি কি আধেও ধোনিকে উদ্দেশ্য করে বলেছেন সেই ব্যাপারে কিছু স্পষ্ট ধারণা পাওয়া যায়নি।

চেন্নাই সুপার কিংসকে কটাক্ষ করে আজ টুইটারে বীরেন্দ্র শেওবাগ লিখেছেন, ” চেন্নাইয়ের ব্যাটসম্যানরা খেলতে পারছে না, পরের ম্যাচ থেকে ব্যাটিংয়ে নামার আগে ওদের গ্লুকোজ খাওয়াতে হবে।” সেই সঙ্গে ধোনিকে কটাক্ষের সুরে বলেন, “ভারতের বুলেট ট্রেন চলে আসবে কিন্তু ধোনি আর চার নম্বরে আসবে না।”

Back to top button