টাইমলাইনবিনোদনছবি

গত পুজোর পরেই ভেঙেছে সম্পর্ক, পয়লা বৈশাখের আগে নব রূপে মোহময়ী সাজে ধরা দিলেন শ্রীমা

বাংলাহান্ট ডেস্ক: গত বছরের শেষের দিক থেকেই একের পর এক তারকা জুটির বিচ্ছেদ নিয়ে সরগরম হয়েছে বিনোদন জগৎ। এই তালিকায় রয়েছে গৌরব রায়চৌধুরী (gourab roy chowdhury) শ্রীমা ভট্টাচার্যের (shreema bhattacharjee) নামও। টেলি ইন্ডাস্ট্রির এই জুটির প্রেমকাহিনির সঙ্গে অনেকেই পরিচিত ছিলেন। খুল্লমখুল্লা প্রেম করতেই দেখা যেত দুজনকে।

কিন্তু পুজোর পর থেকেই অভিশপ্ত বছরের বিষদৃষ্টি পড়ে এই মিষ্টি জুটির উপরেও। শ্রীমার জন্মদিনের দিনই প্রকাশ‍্যে আসে দুজনের বিচ্ছেদের গুঞ্জন। এমনকি সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারেও মনের কষ্ট প্রকাশ করেছেন শ্রীমা। আক্ষেপ করে বলেছেন, গৌরবকে আর তিনি চিনতে পারছেন না।


দুজনের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে উঁকি দিলেই চোখে পড়ত একসঙ্গে তোলা একের পর এক ছবি। এমনকি শ্রীমাকে প্রকাশ‍্যে জীবনসঙ্গী হিসাবে স্বীকারও করে নিয়েছিলেন গৌরব‌।

কিন্তু এখন সেই সব ছবি, পোস্টই নিজের ইনস্টা হ‍্যান্ডেল থেকে মুছে ফেলেছেন গৌরব। একে অপরকে ইনস্টাগ্রাম হ‍্যান্ডেল থেকে আনফলোও করে দিয়েছেন শ্রীমা গৌরব। তবে সব ছবি ডিলিট করেননি গৌরব। কিছু ছবি এখনো রেখে দিয়েছেন তিনি সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে। নিজের জন্মদিনটাও গৌরবকে ছাড়াই শ্রীমা কাটিয়েছেন।

জানা গিয়েছে, গত বছর পুজোর আগে আগেই শ্রীমা গৌরবের সম্পর্কে ভাঙন দেখা দেয়। কারণ শ্রীমা নাকি নিজের ব‍্যক্তিগত কিছু বিষয় লুকিয়ে গিয়েছিলেন গৌরবের কাছে। এমনকি অন‍্য একজনের সঙ্গে সম্পর্কে থাকা সত্ত্বেও গৌরবের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। এই বিষয়গুলি জানতে পেরেই সম্পর্ক ভাঙেন গৌরব। সেই সম্পর্ক আর জোড়া লাগার সম্ভাবনাও দেখছেন না দুজনের ঘনিষ্ঠরা।

মার্চে জন্মদিনের পর কেটে গিয়েছে এক মাস। কষ্ট মনে চেপে রেখেই নিজের কেরিয়ারের দিকে মন দিয়েছেন শ্রীমা। গৌরবের সঙ্গে বিচ্ছেদের পর নিজের যত্ন নেওয়াও ভুলে গিয়েছিলেন তিনি। কিন্তু তার পর থেকেই দুঃখ ঝেড়ে ফেলে নতুন রূপে ফিরে এসেছেন শ্রীমা।

আগামীকাল পয়লা বৈশাখ। বাঙালির এই বিশেষ দিন উপলক্ষে একটি বিশেষ ফটোশুট করেছেন শ্রীমা। লাল পাড় সাদা শাড়ি, সোনার গয়না, মাথায় ফুল দিয়ে সেজেছেন অভিনেত্রী। শ্রীমার দিক থেকে চোখ ফেরানো যাচ্ছে না। ১০ হাজর লাইক পেরিয়ে গিয়েছে ছবিতে।

Back to top button