শেষ হয়ে গেলো এই তরুণ ক্রিকেটারের কেরিয়ার! দিতে পারলেন না BCCI ও রোহিতের ভরসার দাম

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ঈশান কিষাণ (Ishan Kishan) দীর্ঘদিন ধরে ব্যর্থ হওয়ার পর ভারতীয় দলের হয়ে আজ ওপেন করার সুযোগ দেওয়া হয়েছিল তরুণ ওপেনার যশস্বী জয়সওয়ালকে (Yashasvi Jaiswal)। অনেক আশা ছিল তাকে নিয়ে। কিন্তু আজ ব্যাটিং করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ বোলিংয়ের সামনে অতিরিক্ত আগ্রাসী হতে গিয়ে নিজের উইকেট খুঁইয়েছেন যশস্বী।

তবে এরপরেও তিনি হয়তো আরও সুযোগ পাবেন। কারণ মাত্র ১ ম্যাচ দেখে কাউকে বাদ দেওয়া যায় না। সিরিজের বাকি দুই ম্যাচেও তিনি খেলবেন এমনটা আশা করা যায়। কিন্তু যার কেরিয়ার শেষ হয়ে গেল বলে আশঙ্কা করা হচ্ছে তিনি হলেন শুভমান গিল।

প্রথম দুই ম্যাচে শোচনীয়ভাবে ব্যর্থ হওয়ার পর যখন আজ প্রথম বলটিই বাউন্ডারিতে পাঠিয়ে যাত্রা শুরু করেছিলেন গিল, তখন অনেকেই ভেবেছিলেন যে তার ভাগ্যে আজ বড় রান রয়েছে। কিন্তু তাদের সেই আশা পূরণ হয়নি। আজও ব্যর্থতার ছবিটা ছিল একইরকম।

gill vs windies

প্রথম বলে বাউন্ডারি মারার পরেও আজ যখন পাওয়ার প্লে-এর পঞ্চম ওভারে আলঝারী জোসেফের শিকার হয়ে ড্রেসিংরুমে ফিরছেন গিল, তখন তার নামের পাশে রয়েছে মাত্র ৬ রান। আর এই রান তোলার জন্য তিনি খরচ করেছেন ১১ বল। এটা যে কতটা হতাশাজনক পারফরম্যান্স তা আলাদা করে বোঝানোর প্রয়োজন নেই।

তবে এর জন্য ভারতের জয় পেতে অসুবিধা হয়নি। প্রথমে কুলদীপ যাদবের দুরন্ত বোলিং এবং পরে সূর্যকুমার যাদব (৮৩) ও তিলক ভার্মার ব্যাটে ভর করে দুর্দান্তভাবে ওয়েস্ট ইন্ডিজের দেওয়া ১৫৯ রানের লক্ষ্য তাড়া করে ম্যাচ জিতে নেয় হার্দিকের ভারত।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর