টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

তৃণমূলকে আরো এক ঝটকা দিলেন শুভেন্দু অধিকারী, দলকে না জানিয়েই করলেন এই কাজ

বাংলাহান্ট ডেস্কঃ তৃণমূলের অন্দরে শুভেন্দু অধিকারীকে (suvendu adhikari) নিয়ে বেশ কিছুদিন ধরে জলঘোলা হয়েই চলেছে। শুভেন্দু অধিকারীর আচরণে রাজনৈতিক জল্পনা তুঙ্গে। দলের সঙ্গে খুব একটা দেখাও যায় না তাঁকে। এদিকে আবার বিজয়া দশমীর নিমন্ত্রণপত্রে রাজস্থানী পাগড়ি মাথায় তাঁর ছবির সঙ্গে কার্ডের রংও করা হয়েছিল গেরুয়া রং-এ।

দলের নাম না করেই আবার ‘আমরা দাদার অনুগামী’র পক্ষ থেকে পূর্ব মেদিনীপুরে একের পর এক সভা করে চলেছেন তিনি, যার কোন খবরও নেই দলের কাছে। সম্প্রতিকালে শুভেন্দু অধিকারীর আচরণ নিয়ে তাই রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে।

এই জল্পনা আরও জোড়াল হল শুভেন্দু অধিকারীর (suvendu adhikari) মুর্শিদাবাদ সফরকে কেন্দ্র করে। আগাম কোন খবর না দিয়েই আচমকাই মুর্শিদাবাদের বেলডাঙায় হাজির হলেন শুভেন্দু অধিকারী। দল বা প্রশাসন কারো কাছেই তাঁর আগমনের কোন সংবাদ ছিল না। সেখানে গিয়ে বিজয়া দশমীতে ঠাকুর ভাসান দিতে গিয়ে যে ৫ জনের মৃত্যু হয়েছে তাদের পরিবারের সঙ্গে দেখা করেন। শুধু তাই নয়, সেই সকল পরিবারের হাতে তুলে দেন ২ লক্ষ টাকার চেক।

মুর্শিদাবাদের বেলডাঙায় ঠাকুর ভাসানে নিহতদের পরিবারের হাতে টাকা তুলে দিয়ে তিনি দেখা করেন ভারত সেবাশ্রমের মহারাজের সঙ্গে। তবে শুভেন্দু অধিকারীর এই কর্মকান্ডে ভাবিয়ে তুলছে সবুজ শিবিরকে। আচমকা তাঁর এই মুশির্দাবাদ আগমনে অনেক প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে দলকে।

Back to top button