ওয়াশরুমে থেকেও ছোট ঘর থেকে দুটো ফ্ল্যাটের মালকিন! শ্বেতার সংঘর্ষের কাহিনী শুনে ‘থ’ সৌরভ

   

বাংলা হান্ট ডেস্কঃ বাংলা টেলিভিশনের (bengali Television) অন্যতম জনপ্রিয় নায়িকা শ্বেতা ভট্টাচার্য (Shweta Bhattacharya)। দেখতে দেখতেই বাংলা ইন্ডাস্ট্রিতে এক দশক পার করে ফেলেছেন তিনি। এরইমধ্যে বড় পর্দায় অভিনয় (Acting) করার সুযোগও পেয়েছেন তিনি। দেবের (Dev) নায়িকার চরিত্রে অভিনয় করেছেন তিনি। আবারও ছোটপর্দায় ফিরছেন তিনি।

কিছু মাস আগেই শেষ হয়েছে তার করা ধারাবাহিক ‘সোহাগ জল’ (Sohagjol)। এবারে সে নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’র হাত ধরে জি বাংলার (Zee Bangla) পর্দাতেই ফিরছেন। এই সিরিয়ালে অভিনেত্রীর বিপরীতে আছেন রণজয় বিষ্ণু। আগামী সপ্তাহ থেকেই শুরু হতে চলেছে এই ধারাবাহিক। তার আগেই দাদাগিরির (Dadagiri Unlimited) মঞ্চে হাজির শ্বেতা-সহ ‘কোন গোপনে মন ভেসেছে’র টিম। এই সিরিয়ালে অভিনেত্রী শ্যামলীর ভূমিকায় অভিনয় করেছেন।

দাদাগিরির নতুন এপিসোডের প্রোমো-তে শ্বেতাকে বলতে শোনা গেলো, ‘গ্রাম থেকে শহরে এসে তাকে অনেক কঠিন লড়াইয়ের মুখোমুখি হতে হয়েছে। বাস্তবে অনেক কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে তাকে বেরিয়ে আসতে হয়েছে’। তিনি একথাও জানান, ‘আমি মা বাবা যে ঘরটায় থাকতাম, কারও ওয়াশরুমও এতো ছোট হয়না। তখন থেকেই আমার মাথার মধ্যে চলত মা, বাবার জন্য কিছু করতে হবে। এখন আমি আমার মা বাবার জন্য দুটো ফ্ল্যাট কিনতে পেরেছি’। দাদাগিরির মঞ্চে অভিনেত্রীর স্ট্রাগলের কথা শুনে মুগ্ধ হলেন সৌরভ (Sourav Ganguly)।

একথা শুনে সৌরভ বলে ওঠেন, ‘দুটো ফ্ল্যাট, একটা বাড়ি! কোথায় চাকরি কর? আমাকেও একটু বলো আমিও যাবো’। সৌরভের প্রতিক্রিয়া শুনে হেসে খুন অভিনেত্রী নিজে। দাদার সঙ্গে তাঁর মিষ্টি মুহূর্ত ভালোই উপভোগ করলেন ভক্তরা।

অভিনেত্রী এর আগে দিদি নম্বর ১-এর মঞ্চে এসে তার ঘুরে দাঁড়ানোর লড়াইয়ের কথা জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, ‘তাঁর লড়াইয়ে তার মা তার সামনে ঢাল হয়ে দাঁড়িয়ে ছিলেন। তাই তাঁরাই শ্বেতার ভগবান’। তিনি মঞ্চে দাঁড়িয়ে একথাও বলেন, ‘তার মা বাবা তার জন্য অনেক করেছেন। বাবাকে কোনোদিন পুজোতে কিছু নিজের জন্য কিনতে দেখিনি। মা বাবার জন্মদিন কবে সেটাও জানিনা। কারণ সেটাতো কখনো উদযাপনই করা হয়নি।

তাঁর করা কিছু সিরিয়ালের নাম হলো, ‘সিঁদুর খেলা’, ‘জরোয়ার ঝুমকো’, ‘যমুনা ঢাকি’র মতো ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। অভিনেত্রীর লাভ লাইফও রয়েছে চর্চায়। অভিনেতা রুবেল দাসের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন শ্বেতা।

সম্পর্কিত খবর