টাইমলাইনবিনোদন

সুশান্তের জন্মবার্ষিকী, ছবি শেয়ার করে আবেগঘন পোস্ট দিদি শ্বেতার

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) প্রয়াণের পর থেকে দীর্ঘ ছয় মাসের বেশি কেটে গিয়েছে। আজ, ২১ জানুয়ারি সুশান্তের জন্মবার্ষিকী। কিন্তু আজ আর তিনি আমাদের মধ‍্যে নেই। আদরের ভাইয়ের জন্মবার্ষিকীতে (birth anniversary) ছবি শেয়ার করে একটি আবেগঘন পোস্ট করেছেন দিদি শ্বেতা সিং কীর্তি (shweta singh kirti)।

সুশান্তের কয়েকটি ছবি দিয়ে একটি কোলাজ তৈরি করেছেন শ্বেতা। সঙ্গে একটি আবেগঘন ক‍্যাপশনও দিয়েছেন তিনি। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘তোমাকে ভালবাসি ভাই। তুমি আমার একটা অংশ আর সবসময়ই তা থাকবে।’ সেই সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে তিনি লিখেছেন, #SushantDay।


সুশান্তের জন্মবার্ষিকীতে তাঁর দিদিরা একটি ভার্চুয়াল স্মরণসভার আয়োজন করেছেন। প্রয়াত অভিনেতার অনুরাগীদের তাঁকে স্মরণ করার আবেদন জানিয়েছেন তাঁরা। অপরদিকে সুশান্ত ভক্তরাও এই দিনে অভিনেতার ছবি, ভিডিওতে ভরিয়ে তুলেছে সোশ‍্যাল মিডিয়া।

সম্প্রতি সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি সোশ‍্যাল মিডিয়ায় অভিনেতার হাতে লেখা একটি চিঠি শেয়ার করেন। চিঠিতে সুশান্ত জানিয়েছেন তাঁর উপলব্ধির কথা। তিনি লিখেছেন, জীবনের ৩০ বছর তিনি কিছু হতে, ভাল কাজ করতেই কাটিয়ে দিয়েছেন। কিন্তু পরে তিনি উপলব্ধি করেছেন জীবনের খেলাটাই ভুল বুঝেছিলেন তিনি। তিনি নিজে কি ছিলেন সেটা খোঁজাটাই ছিল আসল খেলা।

অপরদিকে গতকালই বান্দ্রার রাস্তায় পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী। ফুল কিনতে দেখা যায় তাঁকে। তবে এই ফুল কার জন‍্য কিনেছেন তিনি সেই বিষয়ে কিছু জানাননি রিয়া। ফেরার সময় পাপারাৎজিকে তিনি আবেদন করার তাঁর পিছু ধাওয়া না করার জন‍্য।

Back to top button