সস্তায় তুখোড় ফিচার, কম পয়সায় দূর্দান্ত ফোন নিয়ে এল Realme, বাজার শেষ Vivo, Oppo-র

   

বাংলা হান্ট ডেস্ক : আজকালকার দিনে কয়জনই বা স্মার্টফোন (Smartphone) ছাড়া থাকতে পারেন। বর্তমানে সকলেরই হাতে একটি করে স্মার্ট ফোন দেখতে পাবেন। এখন মানুষ একটা সময়ও ফোন ছাড়া থাকতে পারেন না। যেখানেই যাবেন সাথে আর কিছু থাক না থাক ফোনটি থাকা চাই। ছোট, বড়, বুড় সকলের হাতেই স্মার্টফোন রয়েছে।

আগে ছেলে-মেয়েরা ভালো রেজাল্ট করলে তাদের ঘড়ি (Watch) দেওয়া হত বা কাজের জন্য কম্পিউটার (Computer) কিনে দেওয়া হত। কিন্তু এখন খুব ছোটো থেকেই সবাই এসবের আর ধারধারে না। এখন ভালো রেজাল্ট হোক আর না হোক হাতে একটা স্মার্টফোন চাই। হ্যাঁ একটা ভালো স্মার্টফোন কিনতে গেলে টাকাটাও বেশি পরে। কিন্তু এখন আর চিন্তা করতে হবে না। Realme নিয়ে এসেছে সস্তায় একটা 5G ফোন। যা আপনার ফোন কেনার প্রতি আগ্রহ বাড়িয়ে তুলতে পারে। নতুন বছরে নতুন ফোন নিয়ে আসতে চলেছে Realme।

তাই সকলের পকেটের স্বাস্থ্যের কথা চিন্তা করেই Realme ‘চ্যাম্পিয়ন’ (Champion) ফোন লঞ্চ করেছেন। এই ফোনের সেলটি এখনও বর্তমান। এটি শুরু হয়েছে ২০২৪ সালের ১ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত Realme C67 5G সেলটি চলবে। এই ফোনটির গুরুত্বপূর্ণ ফিচারগুলির মধ্যে রয়েছে, মিডিয়াটেক ডাইমেনসিটি চিপসেট, 50MP ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ, 33W ফাস্ট চার্জিং (Fast Charging) সাপোর্ট এবং একটি 120Hz রিফ্রেশ রেটের ডিসপ্লে (Display)। সেলে এই ফোটনটির দাম মাত্র ১৩৯৯৯ টাকা।

এই ফোনটিতে দুই ধরণের স্টোরেজ ভ্যারিয়েন্ট (Storage variants) নিয়ে আসা হয়েছে। এরমধ্যে 4GB RAM + 128GB 6GB স্টোরেজ ভার্সনের দাম ১৩৯৯৯ টাকা এবং 6GB RAM + 128GB স্টোরেজ ভার্সনের দাম ১৪,৯৯৯ টাকা। এই ফোনটি একাধিক রঙে আপনারা পেয়ে যাবেন। তাছাড়া এই ফোনটি আপনারা অনলাইনেও কিনতে পারবেন। Flipkart-এ এটি পাওয়া যাবে, ৫ জানুয়ারি থেকে ১৯ জানুয়ারি পর্যন্ত আপনারা এই ফোনটি পেয়ে যাবেন। ফ্লিপকার্টে নির্বাচিত ব্যাঙ্ক থেকে আপনি এই ফোনটি ডিসকাউন্ট কুপন (Discount Coupon) এবং ১০০০ টাকা পর্যন্ত অফার (Offer) পেয়ে যাবেন।

realme 4

Realme C67 5G স্মার্ট ফোন রয়েছে 6.72 ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে, যা 120Hz রিফ্রেশ রেট এবং সাথে 680 নিটস পিক ব্রাইটনেস থাকবে। এছাড়া ফোনটিতে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি (Media Tek Dimensity) 6100+ প্রসেসর। এই ফোনের ফোটোগ্রাফই (Photograph) অসাধারণ। ফোনটির মধ্যে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটাপ রয়েছে। প্রাইমারি সেন্সর হিসেবে রয়েছে 50MP-র ক্যামেরা। পোট্রেইটের (Potrait) জন্য রয়েছে 2MP সেন্সর। সেলফি (Selfie) এবং ভিডিও কলিংয়ের (Video calling) জন্য একটি 8MP ফ্রন্ট ফাকিং ক্যামেরাও রয়েছে। এবং এর অত্যন্ত শক্তিশালী ব্যাটারি 5000mAh রয়েছে। সি টাইপ চার্জিং সাপোর্ট রয়েছে।

 

সম্পর্কিত খবর