রোহিত ও কোহলিকে পাত্তাই দেন না! কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি জানালেন তার স্বপ্নে আসা ক্রিকেটারের নাম

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি (Smriti Irani) গত রবিবার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে নিজের অনুরাগীদের সাথে আলাপচারিতায় জড়িয়েছিলেন একটি প্রশ্নোত্তর পর্বের মধ্য দিয়ে। যেখানে তিনি বেশ কয়েকটি প্রশ্নর উত্তর দিয়ে জল্পনার আরম্ভ ঘটিয়েছেন নিজের ভক্তদের মধ্যে। এই প্রশ্নোত্তর পর্বে তিনি এটাও জানিয়েছেন যে ভারতীয় দলে তার প্রিয় ক্রিকেটার কে।

কিন্তু আশ্চর্যের ব্যাপার তিনি বর্তমান ভারতীয় দল থেকে কোন ক্রিকেটারের নাম নেননি। অর্থাৎ রোহিত শর্মা বা বিরাট কোহলির মতো ক্রিকেটাররা উপস্থিত থাকলেও তিনি এমন একজন ক্রিকেটারের নাম নিয়েছেন যিনি জনপ্রিয় হলেও বর্তমানে তিনি আর ভারতীয় দলের অংশ নন।

   

‘সাস ভি কভি বহু থি’ সিরিয়াল খ্যাত অভিনেত্রী এবং বর্তমানে কেন্দ্রীয় মন্ত্রের দায়িত্ব পালন করা স্মৃতি জানিয়েছেন যে তার প্রিয় ক্রিকেটার হলেন ভারতের ক্রিকেটের ইতিহাসের সবচেয়ে সফল অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। তিনি কারণ ব্যাখ্যা না করলেও মনে করা হচ্ছে একটি বিশেষ কারণে বর্তমান ভারতীয় ক্রিকেটারদের চেয়ে ধোনিকে বেশি পছন্দ করেন।

আরও পড়ুন: বড় সমস্যার মুখোমুখি BCCI! দুশ্চিন্তা দূর করতে ভারতীয় দলে নিজের জায়গা হারালেন কোহলি

ms dhoni playing football

তিনি না জানালেও বোঝা যাচ্ছে যে ধোনি সবচেয়ে সফল অধিনায়ক হওয়ার কারণে ক্যাপ্টেন কুলের প্রতি তার এই অনুরাগ রয়েছে। তিনি এমন একজন ক্রিকেটার চিনি আচমকাই অধিনায়ক হয়েছিলেন এবং তারপর সাফল্যের সাথে ভারতীয় দলকে তিনটি আইসিসি ট্রফি জিতিয়েছেন যা আর কেউ করে দেখাতে পারেননি।

আরও পড়ুন: হারের পর অদ্ভুত অজুহাত দিয়ে BCCI-এর চিন্তা বাড়ালেন হার্দিক! “এ নাকি ধোনির শিষ্য” ব্যাঙ্গ ভক্তদের

ধোনি ২০২৩ সালে ফের একবার নিজের দলকে আইপিএল জিতিয়েছেন। এটি ছিল তার দলের অর্থাৎ চেন্নাই সুপার কিংসের জেতা পঞ্চম আইপিএল। অনেকে আশঙ্কা করছিলেন সে এটি তার শেষ আইপিএল। তবে মাহি ভক্তদের ভরসা দিয়েছেন যে এর পরেও তিনি আইপিএলের মঞ্চে মাঠে নামবেন।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর