টাইমলাইনবিনোদন

ক্রিকেটের সঙ্গে বিনোদনের মেলবন্ধন, খোলসা করলেন সোনাক্ষী

বাংলাহান্ট ডেস্ক: খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে সলমন খান ও সোনাক্ষী সিনহা অভিনীত ‘দাবাং থ্রি’। চলছে তারই জোরদার প্রমোশন। একে তো প্রতিবার ইদে তাঁর ছবি মুক্তি পেলেও এবার বড়দিনে দর্শকদের নতুন ছবি উপহার দিতে চলেছেন ভাইজান। তাই আগামী ছবির প্রচারে কোনও খামতি রাখতে একেবারেই রাজি নন সলমন-সোনাক্ষী।

সম্প্রতি দাবাং থ্রির প্রচারে এসে এক গোপন কথা প্রকাশ করে বসলেন সোনাক্ষী। তাও আবার ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে। সোনাক্ষীর কথা সমর্থন করতে দেখা গেল ভাইজানকেও। সেই ভিডিয়ো এখন রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু কী এমন বললেন তাঁরা যা নিয়ে তোলপাড় হচ্ছে নেটদুনিয়া? দেখে নিন নিজেই।

আসলে আগামী ১৫ ডিসেম্বর ভারত ও ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট ম্যাচ রয়েছে। সেই ম্যাচ স্টার স্পোর্টসের স্টুডিয়োতে বসে দেখতে চান সলমন-সোনাক্ষী। এমনই ইচ্ছা প্রকাশ করেছেন তাঁরাই। স্টার স্পোর্টসের টুইটার অ্যাকাউন্টেও এই ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। অর্থাৎ ১৫ ডিসেম্বর ক্রিকেটের সঙ্গে বিনোদনের মেলবন্ধন দেখতে চলেছে নেটিজেনরা। বলা বাহুল্য এই ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বেশ কিছুদিন আগেই শেষ হয়ে গিয়েছে দাবাং থ্রির শ্যুটিং। এখন চলছে প্রমোশন। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির গান  ‘মুন্না বদনাম হুয়া’। সেখানে সলমনের সঙ্গে চবির পরিচালক প্রভু দেবাকেও গানের সঙ্গে পা মেলাতে দেখা গিয়েছে। প্রসঙ্গত দাবাং থ্রির পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রভু দেবা। এই ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক করতে চলেছেন সাঈ মঞ্জরেকর। আগামী ২০ ডিসেম্বর মুক্তি পাবে দাবাং থ্রি।

Back to top button