বাবা কোমায়! মা হারা অনুরাগীর কথা শুনে যা করলেন সৌমিতৃষা দেখে ধন্য ধন্য করছেন সবাই

   

বাংলাহান্ট ডেস্ক: প্রথম সারির টেলি তারকাদের মধ্যে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu) নামটা পাকাপাকি ভাবে জুড়ে গিয়েছে। ‘মিঠাই’ তাঁর কেরিয়ারে লক্ষ্মী এনে দিয়েছে। এই সিরিয়াল করেই দুই বাংলায় ছড়িয়ে পড়েছে তাঁর খ্যাতি। বেড়েছে সুযোগ, নতুন নতুন কাজের প্রস্তাবের ভিড় জমছে সৌমিতৃষার কাছে। সেই সঙ্গে লাফিয়ে বাড়ছে তাঁর অনুরাগীর সংখ্যা।

এই মুহূর্তে টেলি অভিনেত্রীদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি ফলোয়ার রয়েছে সৌমিতৃষারই। অনুরাগীরা মিঠাই বলতে পাগল। সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পরেও মানুষ ভোলেনি তাঁকে। এখনো মিঠাইয়ের প্রতি ভালবাসা একই রকম রয়েছে। সৌমিতৃষাকে চোখে হারাচ্ছে অনুরাগীরা।

Soumitrisha kundu did this for her fan

তারকা তৈরি হয় ভক্তদের দৌলতে। সৌমিতৃষাও নিজের অনুরাগীদের গুরুত্ব বোঝেন, তাদের ভালবাসাকে সম্মান করেন। এর প্রমাণ আগেও বহুবার পাওয়া গিয়েছে। তবে এবারে এক অনুরাগীর জন্য তিনি যা করলেন তাতে ধন্য ধন্য করছেন সকলে। তারকাসুলভ হাবভাব যে তাঁর একেবারেই নেই সেটাই আবারো বুঝিয়ে দিলেন সৌমিতৃষা।

সোশ্যাল মিডিয়ায় সৌমিতৃষার অগুনতি ফ্যানপেজ রয়েছে। অনেকেই প্রিয় তারকার সঙ্গে একবার কথা বলার সুযোগ খোঁজেন। অনুরাগীদের পোস্টও প্রায়ই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন সৌমিতৃষা। তবে সম্প্রতি এক অন্য রকম মেসেজ পান অভিনেত্রী।

তাঁর এক ভক্ত মেসেজ পাঠিয়ে জানান যে তাঁর বাবা কোমায় রয়েছেন। সৌমিতৃষা যদি তাঁর বাবার জন্য একটু প্রার্থনা করেন, এই অনুরোধ নিয়েই মেসেজ পাঠিয়েছিলেন ওই অনুরাগী। কিন্তু অভিনেত্রী যে উত্তর দেবেন তা ভাবতেও পারেননি তিনি। সৌমিতৃষা উত্তরে লেখেন, ‘বাবা লোকনাথকে বলো সব বিপদ দূর হয়ে যাবে। আমি প্রার্থনা করব। বাবা সুস্থ হয়ে যাবেন’।

Soumitrisha kundu did this for her fan

ওই অনুরাগী আরো জানান, ছোটবেলাতেই নিজের মাকে হারিয়েছেন তিনি। বাবার জন্য তাই খুব চিন্তিত হয়ে পড়েছেন। কিন্তু সৌমিতৃষা প্রার্থনা করছেন এটাই তাঁর কাছে অনেক। আবারো উত্তর দেন অভিনেত্রী। তিনি লেখেন, ‘বাবাকে ভগবান কেড়ে নেবেন না মা। ভগবানকে ডাকো রোজ। ঠিক সুস্থ হয়ে যাবে বাবা’।

সৌমিতৃষার সঙ্গে কথোপকথনের স্ক্রিনশট শেয়ার করেছেন ওই অনুরাগী। সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা প্রশংসায় ভরিয়েছেন অভিনেত্রীকে। তাঁর স্বভাব, কথাবার্তাই তাঁকে আর পাঁচজন তারকার থেকে আলাদা করে। সৌমিতৃষা বাস্তবিকই মাটির মানুষ, মন্তব্য করেছেন নেটনাগরিকরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর