fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

আসন্ন টি-২০ বিশ্বকাপে কি কিপিং করবেন রাহুল? দাদা জানালেন নিজের মতামত।

এই মুহূর্তে ভারতীয় ক্রিকেট দলে দ্বৈত ভূমিকা পালন করছেন লোকেশ রাহুল। গ্লাভস হাতে উইকেটের পেছনে দাড়াচ্ছেন আবার শেখর ধাওয়ানের অনুপস্থিতিতে ওপেনিংয়ে ব্যাটিংও করছেন রাহুল। আর এইভাবে এতগুলি দায়িত্ব দেওয়ার জন্য প্রাক্তন ক্রিকেটাররা মনে করছেন এইভাবে চাপ প্রয়োগ করা উচিত নয় রাহুলের ওপর এতে রাহুলের খেলা বিগড়ে যেতে পারে, তবে এই ব্যাপারে রাহুল জানিয়েছেন এইভাবে দলের বাড়তি দায়িত্ব পেয়ে খুবই খুশি তিনি এভাবেই ভারতীয় দলের দায়িত্ব পালন করে যেতে চান।

অস্ট্রেলিয়া সিরিজের পর থেকে ভারতীয় দলে নিয়মিত উইকেট কিপিং করছেন রাহুল। আর এতে নিজের জায়গা হারিয়েছেন ঋষভ পন্থ। দীর্ঘদিন ধরে সুযোগ দেওয়ার পরেও সেই ভাবে নিজের পারফরমেন্সে মন কাড়তে পারেন নি পন্থ। এর ফলে এই মুহূর্তে কে এল রাহুলকেই ভারতের প্রধান উইকেটরক্ষক হিসেবে দেখছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

এরই মধ্যে ভারতীয় ক্রিকেট মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে তাহলে কি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে কে এল রাহুলকে দিয়ে কিপিং করাবে ভারতীয় টিম ম্যানেজমেন্ট? এই ব্যাপারে সৌরভ গঙ্গোপাধ্যায়কে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন কে এল রাহুল এই মুহূর্তে টি-টোয়েন্টি এবং ওয়ানডে ফরম্যাটে দুর্দান্ত পারফরম্যান্স করছেন। তার পারফরমেন্স খুবই ভালো ভারতীয় ক্রিকেটে। তবে রাহুলকে দিয়ে কি আগামী দিনে ভারত উইকেট কিপিং করবে এই সিদ্ধান্তটা পুরোপুরি ভাবে নির্ভর করছে ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ রবি শাস্ত্রী এবং অধিনায়ক বিরাট কোহলির উপর। এই ব্যাপারে আমি কোনো রকম মন্তব্য করতে চাই না।

Back to top button
Close
Close