‘আমাকে ফাঁসি দিয়েছে’, ডোনা প্রসঙ্গে এ কী বললেন দাদা? বড়সড় কেস খেলেন সৌরভ গাঙ্গুলি

বাংলা হান্ট ডেস্ক : সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) যে একজন ভালো সঞ্চালক তা হয় তো আপনারা এতদিনে বুঝেই গেছেন। দাদাগিরি শো-র সঞ্চালক সৌরভ গাঙ্গুলী। এই রিয়ালিটি শোটি (Reality Show) জি বাংলার (Zee Bangla) পর্দায় দেখা যায়। এই শোতে বিভিন্ন প্রতিযোগীরা আসেন তাদের জীবনের দাদাগিরির (Dadagiri) কথা বলতে। তার পাশাপাশি তারা সৌরভকে প্রশ্ন করতেও কিন্তু ছাড়েন না। এবারেও তা অন্যথা হয়নি।

   

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ক্লিপ ভাইরাল হয়েছে, যেখানে সৌরভকে দাদাগিরির মঞ্চে সঞ্চালনা নয়, একটি গেম খেলতে দেখা গেছে। আসলে তিনি আমন্ত্রিত ছিলেন শাশ্বত চট্টোপাধ্যাযইয়ের ‘অপুর সংসার শো-তে। সেই ভিডিওটি দেখলে হয় তো আপনারও হাসি থামবে না। সেখানে নাকি দাদা নিজের স্ত্রীকে চিনতে পারলেন না। এমনই বা কী গেম খেলছিলেন তিনি?

আসলে ক্লিপটিতে দেখা যায়, সেই শোতে সৌরভকে বেশ কিছু ছবি হাতে ধরিয়ে তাঁকে মাথার উপরে ছবিগুলিকে রাখতে বলা হয়। তারপর এক ব্যক্তি সেই ছবিটির অভিনয় (Acting) করে দেখালে তাঁকে গেস করতে বলা হয়। যে ছবিটিতে কার ফটো আছে? তাঁর হাতে যে প্রথম ছবিটি ছিল, সেটির অভিনয় করে দেখালে তিনি প্রথমে অনেকটাই গুলিয়ে ফেলছিলেন। কিন্তু যতবারই অভিনয় করে দেখানো হোক না কেন তিনি কিছুতেই সেই ছবিটির সঠিক নামটি নিতে পারছিলেন না।

তিনি আন্দাজে খালি অন্যদের নাম বলে যাচ্ছিলেন। যদিও সৌরভ অনেকবার উল্টে জিজ্ঞেস করছিলেন যে সে নাচ করে? বিয়ে হয়েছে তার? বচ্চা আছে? কিন্তু তারপরেও সে বুঝে উঠতে পারেন নি যে তাঁর হাতে ডোনার ছবি রয়েছে। বরং আবার বলে বসেন জেনিফার লোপেজের (Jennifer Lopez) নাম।

sourav dona

শেষে যখন তাকে মালাবদল এবং ফাঁসির অভিনয় করে দেখানো হয়, তখন তিনি চিনতে পারেন। সৌরভ বলেন, ‘আচ্ছা আপনারা জানতে চাইছেন আমার গলায় ফাঁসি কে দিয়েছে? সে আর কেও না আমার স্ত্রী ম্যাডাম ডোনা গাঙ্গুলী (Dona Ganguly)’। এই কান্ড দেখে প্রতিযোগী সহ উপস্থিত দর্শক বন্ধুরাও হেসে লুটোপুটি খেয়েছেন। তবে আপনাদের এটা জানিয়ে না রাখলেই নয় স্ত্রীকে যতই চিনতে দেরি করুক না কেন অমিতাভ বচ্চনকে কিন্তু তৎক্ষণাৎ চিনে ফেলেন।

সম্পর্কিত খবর