ক্রিকেটখেলাটাইমলাইন

পাকিস্তান ক্রিকেটকে বেনজির আপমান, সৌরভ গাঙ্গুলির পোস্ট ঘিরে তুমুল বিতর্ক

বাংলা হান্ট ডেস্কঃ করোনা ভাইরাসের কারনে এই বছর ভারতের বদলে সংযুক্ত আরব আমিরশাহীর মাটিতে হতে চলেছে আইপিএল। যেহেতু এবার বিদেশের মাটিতে আইপিএল অনুষ্ঠিত হচ্ছে সেই কারণেই সৌরভ নিজের চোখে আইপিএলের সমস্ত প্রস্তুতি খুঁটিয়ে দেখতে আইপিএল শুরু হওয়ার কয়েক সপ্তাহ আগেই পৌঁছে গিয়েছেন সংযুক্ত আরব আমিরশাহীতে। সেখানে গিয়ে প্রথমে ছয় দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকার পরে আইপিএলের প্রস্তুতি দেখতে মাঠে নেমে পড়েছেন মহারাজ।

কোয়ারেন্টিন পর্ব শেষ করে সৌরভ গাঙ্গুলী প্রথমেই চলে যান আমিরশাহির শারজা স্টেডিয়ামে। সেখানে গিয়ে তিনি আইপিএলের সমস্ত প্রস্তুতি খুঁটিয়ে দেখেন এবং প্রস্তুতি দেখে তিনি খুশি হন। তারপরই দাদা সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি আপলোড করেন আর সেই ছবি ঘিরেই সৃষ্টি হয়েছে চরম বিতর্ক।

শারজা স্টেডিয়াম পরিদর্শনের পর বিসিসিআই এবং আমিরশাহী ক্রিকেট বোর্ডের কর্তাদের সঙ্গে কয়েকটি গ্রুপ ছবি তোলেন সৌরভ গাঙ্গুলী এবং সেই ছবিগুলি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে পিছনে একটি বড় ছবি ঝাপসা করে দেওয়া হয়েছে। সেই ছবিটি পাকিস্তানের পুরনো ক্রিকেট দলের। তারপর থেকেই এই নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। সৌরভ গাঙ্গুলি কি ইচ্ছে করে সেই ছবিগুলি ঝাপসা করে দিয়েছে? পাকিস্তান ক্রিকেট দলের ছবি বলেই কি সেগুলি ঝাপসা করে দেওয়া হয়েছে? এই নিয়েই নেটদুনিয়ায় চলতে থাকে দিনভর বিতর্ক। যদিও এই ব্যাপারে এখনো পর্যন্ত কোনো প্রতিক্রিয়া জানায়নি বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

Back to top button
Close